× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা
ঢাকা, ১৬ অক্টোবর ২০১৮, মঙ্গলবার

বাসের ধাক্কায় আহত বৃদ্ধকে হাসপাতালে নিলেন মেয়র

অনলাইন

চট্টগ্রাম প্রতিনিধি | ১৩ জুন ২০১৮, বুধবার, ১২:১৯

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া এলাকায় হানিফ পরিবহণের একটি বাসের ধাক্কায় গুরুতর আহত হয়ে কাতরাচ্ছিলেন ষাটোর্ধ্ব বৃদ্ধ নূর মোহাম্মদ। এ ঘটনা নজরে আসামাত্রই চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিনের তৎক্ষনাত গাড়ি থামিয়ে নেমে পড়েন।
গাড়ির বহরে থাকা লোকজনের সহযোগিতায় আহত বৃদ্ধকে তুলে নিয়ে যান ডুলাহাজারা মালুমঘাট হাসপাতালে। সেখানে চিকিৎসা দেওয়া হয় বৃদ্ধকে। শুধু তাই নয়, হাসপাতালে নেয়ার আগে নিজের সাথে থাকা প্রটোকল অফিসারকে বাসটি আটকেরও নির্দেশ দেন তিনি।

গতকাল মঙ্গলবার সকালে সড়কের চকরিয়া পৌর এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় আ জ ম নাছির উদ্দিন গাড়িটিকে চকরিয়া থানায় সোপর্দ করেন। আহত বৃদ্ধের চিকিৎসায় দেন আর্থিক সাহায়তাও। তবে ওই বৃদ্ধের অবস্থা সংকটাপন্ন বলে জানিয়েছেন চকরিয়া থানার উপ-পরিদর্শক সুকান্ত চৌধুরী।


তিনি বলেন, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র কক্সবাজার যাচ্ছিলেন। মেয়রের বহরের সঙ্গে চকরিয়া এলাকা পার হচ্ছিলাম আমরা। এ সময় বাসের ধাক্কায় আহত এক পথচারীকে কাতরাতে দেখে মেয়র গাড়ি থামানোর নির্দেশ দেন। আহত পথচারীকে উদ্ধার করে নিজের গাড়িতে করেই তাকে ডুলাহাজারা মালুমঘাট হাসপাতালে ভর্তি করান মেয়র। মেয়রের নির্দেশে হানিফ পরিবহনের বাসটিও আটক করা হয়েছে।

হাসপাতালে নুর মোহাম্মদ জানান, মেডিকেল কলেজ পড়–য়া মেয়েকে আনতে যাচ্ছিলেন তিনি। সড়কের একপাশ ধরে হাটলেও বেপরোয়া গতিতে ছুটে আসা হানিফ পরিবহণের বাসটি পেছন থেকে তাকে সজোরে ধাক্কা দেয়।
হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক জানান, বৃদ্ধ নুর মোহাম্মদ ডান পাশের ঘাড় ও কোমরে প্রচন্ড আঘাত পেয়েছেন। তার অবস্থা আশঙ্কাজনক। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হতে পারে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
milon
১৩ জুন ২০১৮, বুধবার, ৯:২৮

ধন্যবাদ আপনাকে এই রকম মনুষিকতা বজাই রাখুন

milon
১৩ জুন ২০১৮, বুধবার, ৯:২৪

ধন্যবাদ আপনাকে

Jaman
১৩ জুন ২০১৮, বুধবার, ২:২৯

Thanks you mayor.

Ahmed
১৩ জুন ২০১৮, বুধবার, ২:১০

Very good help

অন্যান্য খবর