ঢাকা, ২১ আগস্ট ২০১৮, মঙ্গলবার

খালেদা জিয়াকে ছাড়া নির্বাচনের চেষ্টা ব্যর্থ হবে: নোমান

স্টাফ রিপোর্টার | ১৩ জুন ২০১৮, বুধবার, ১:২৯

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে ছাড়া পাতানো নির্বাচনের চেষ্টা ব্যর্থ হবে বলে মন্তব্য করেছেন দলটির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান।  আজ দুপুরে জাতীয় প্রেসক্লাবে জাতীয়তাবাদী সমর্থক দলের আয়োজনে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি এ মন্তব্য করেন।
তিনি বলেন,  এই নির্বাচন কমিশন সরকারের আজ্ঞাবহ। তাদের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। তাই নির্বাচন কমিশন নতুন করে সাজানো হোক। তারা সরকারের ইচ্ছায় ৫ই জানুয়ারির মতো আরেকটি পাতানো নির্বাচন করতে চাচ্ছে। তবে খালেদা জিয়া ছাড়া যে নির্বাচন করার চেষ্টা করছে তা ব্যর্থ হবে। তিনি বলেন, বুলেটের চেয়ে শক্তিশালী ব্যালট। তার মাধ্যমে জনগণ জবাব দেবে। ইদানিং ভারত সম্পর্কে আমাদের নিয়ে কথা উঠছে। আমি বলব- ভারত প্রতিবেশি হওয়ায় তাদের সঙ্গে আমাদের অনেক সমস্যা আছে। এগুলো বললেই আমরা ভারত বিরোধী নই। আমাদের স্বার্থ আমরা দেখব। তাদের স্বার্থ তারা দেখবে।
সংগঠনের যুগ্ম আআহ্বায়ক সরকার জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন- চেয়ারপার্সনের উপদেষ্টা ব্যারিস্টার হায়দার আলী, নির্বাহী কমিটির সদস্য ইঞ্জি. আশরাফ উদ্দিন বকুল, যুবদলের সহ সভাপতি মুক্তিযোদ্ধা ফজলুর রহমান প্রমুখ।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।


Mahfuz

১৩ জুন ২০১৮, বুধবার, ৫:১১

নির্বাচনের চেস্টা ব্যর্থ হবে  কীভাবে?

Arif

১৪ জুন ২০১৮, বৃহস্পতিবার, ৮:৪৮

নির্বাচনের মাধ্যমে বিএনপি আরেকটি ভুল না করে ইতিহাস থেকে শিখতে হবে। তারা প্রতিযোগিতা না করলে তারা সম্মান অর্জন করবে।