× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা
ঢাকা, ১৫ অক্টোবর ২০১৮, সোমবার

টাঙ্গাইলের সড়ক ও রেলপথে ঝরলো দুই প্রাণ

অনলাইন

ভূঞাপুর(টাঙ্গাইল)প্রতিনিধি | ১৩ জুন ২০১৮, বুধবার, ১:৫২

টাঙ্গাইলের ভুঞাপুর উপজেলায় পিকআপের ধাক্কায় ও ট্রেনে কাটা পড়ে দুইজন নিহত হয়েছেন। আজ বুধবার সকালে উপজেলার তারাই ও আগতেরিল্যা গ্রামে পৃথক এ দুর্ঘটনা দুটি ঘটে। পিকআপের ধাক্কায় নিহত ব্যক্তি হলেন উপজেলার অর্জুনা ইউনিয়নের তারাই গ্রামের মৃত মোবারক আলীর ছেলে মো. আমীর আলী (৪০), ট্রেনে কাটা পড়া অপর ব্যক্তির নাম-পরিচয় জানা যায়নি।
প্রত্যক্ষদর্শীরা জানান, ভূঞাপুর-তারাকান্দী সড়কের তারাই গ্রামে রাস্তার পাশে দাড়িয়ে ছিলেন আমীর আলী। এসময় ভূঞাপুর থেকে ছেড়ে আসা একটি পিকআপ ভ্যান তাকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। অপরদিকে উপজেলার আগতেরিল্যা গ্রামে ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তি নিহত হয়েছেন। তবে তাৎক্ষনিক নিহতের নাম পরিচয় কেউ শনাক্ত করতে পারেনি।
ভূঞাপুর থানা ইনচার্জ অফিসার আব্দুস ছালাম মিয়া জানান, সড়ক দুর্ঘটনায় বিষয়টা স্থানীয়দের কাছে খবর জানতে পেরে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশটিকে উদ্ধার করার প্রক্রিয়া চলছে।
তবে ট্রেনে কাটা পড়ে নিহতের বিষয়ে অবগত নই।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর