× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা রম্য অদম্য
ঢাকা, ২০ অক্টোবর ২০১৮, শনিবার

রাজনীতিবিদদের নিয়ে জয়ের ‘নেতা সাথে অভিনেতা’

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৩ জুন ২০১৮, বুধবার, ৬:১৭

অভিনয়ের চেয়ে এখন উপস্থাপনাতেই বেশি ব্যস্ত শাহরিয়ার নাজিম জয়। যে কারণে তার উপস্থাপনায় বিভিন্ন চ্যানেলে এখন নানা ধরনের অনুষ্ঠান নিয়মিত প্রচার হচ্ছে। আসন্ন ঈদের জন্য তরুণ নির্মাতা বি কে আকাশ শাহরিয়ার নাজিম জয়কে উপস্থাপনায় রেখে দেশের বিভিন্ন মন্ত্রী ও রাজনৈতিক নেতাকে নিয়ে নির্মাণ করেছেন বিশেষ ম্যাগাজিন অনুষ্ঠান ‘নেতা সাথে অভিনেতা’। বি কে আকাশ বলেন, সবসময়তো আমরা তারকাদের নিয়েই বিশেষ ঈদ আড্ডার আয়োজন করে থাকি। এবার একটু ব্যতিক্রমী ধারার অনুষ্ঠান নির্মাণ করার চেষ্টা করেছি। অনুষ্ঠানে যে সকল মন্ত্রী এবং রাজনীতিবিদ আড্ডায় থাকছেন তারা বেশ আগ্রহ নিয়েই অংশ নিয়েছেন। আশা করছি এটি দর্শকের কাছে অন্যরকম সাড়া পাবে। আগামী ঈদের দিন থেকে টানা ছয়দিন চ্যানেল নাইনে রাত ১০টা ১৫ মিনিটে অনুষ্ঠানটি প্রচার হবে।
এই অনুষ্ঠানে পর্যায়ক্রমে অংশ নিয়েছেন উপমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা ও তার স্ত্রী, অপু উকিল-অসীম কুমার উকিল, হাসান মাহমুদ, নীলুফার চৌধুরী মনি, গোলাম মাওলা রনি প্রমুখ। অনুষ্ঠানটি প্রসঙ্গে শাহরিয়ার নাজিম জয় বলেন, একটু অন্যরকম অনুষ্ঠান হয়েছে। তাছাড়া অনুষ্ঠানের নামটার মধ্যেও বেশ ভিন্নতা আছে। আমি খুব উপভোগ করেছি শুটিং-এর সময়টা। আশা করি দর্শকের কাছেও দারুণ লাগবে অনুষ্ঠানটি। এটি প্রযোজনা করেছে ঘাসফুল টেলিফিল্ম।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর