× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ নভেম্বর ২০১৮, মঙ্গলবার

ঈদে মিলন-মমর ‘পরশ’

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৩ জুন ২০১৮, বুধবার, ৬:১৮

দীর্ঘদিন নাট্যনির্মাতা শিহাব শাহীনের প্রধান সহকারী হিসেবে কাজ করেছেন রুবেল হাসান। এখন নিজেই ওস্তাদের আশীর্বাদ নিয়ে নাটক নির্মাণ করছেন তিনি। এরইমধ্যে তার নির্মিত বেশ কয়েকটি নাটক আলোচনায়ও এসেছে। সেসবের মধ্যে ঐন্দ্রিলা ও অপূর্ব অভিনীত ‘বিলাভড’ নাটকটি এসেছে বেশ আলোচনায়। এবারের ঈদেও যথারীতি রুবেল হাসান দর্শকের জন্য একটু ভিন্নরকম গল্পের নাটক নির্মাণ করছেন। নাম ‘পরশ’। এতে অভিনয় করছেন কয়েকটি চলচ্চিত্রের জুটি আনিসুর রহমান মিলন ও জাকিয়া বারি মম। আজ রাজধানীর উত্তরায় নাটকটির দৃশ্যধারণের কাজ চলছে।
নাটকটিতে অভিনয় প্রসঙ্গে মিলন বলেন, রুবেলের মধ্যে ভালো কাজ করার বেশ ইচ্ছে আছে। গুছিয়ে কাজ করার চেষ্টা করে। আর মমর সঙ্গে আমার আলাদা দর্শক চাহিদাতো রয়েছেই। তার সঙ্গে আমার কাজের রসায়নটাও দারুণ জমে উঠে, আমরা দু’জনই কাজ উপভোগ করি। ‘পরশ’ নাটকটি দর্শকের কাছে অন্যরকম গ্রহণযোগ্যতা পাবে বলে আমার বিশ্বাস। মম বলেন, রুবেল তার কাজের ব্যাপারে ভীষণ সিনসিয়ার। ‘পরশ’ নাটকের গল্পটা যেমন এক কথায় অসাধারণ। ঠিক তেমনি আমার চরিত্রটিও দারুণ। আশা করছি দর্শকের মন ছুঁয়ে যাবে নাটকটি। আসছে ঈদের চতুর্থ দিন নাটকটি জিটিভিতে রাত ১১টা ৩০ মিনিটে প্রচার হবে। প্রসঙ্গত, মিলন ও মম অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র অরুণ চৌধুরী পরিচালিত ‘আলতাবানু’। আর তাদের অভিনীত মুক্তি প্রতীক্ষিত চলচ্চিত্র তানিম রহমান অংশুর ‘স্বপ্নবাড়ি’।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর