× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা
ঢাকা, ১৭ অক্টোবর ২০১৮, বুধবার
ক্রসফায়ারের ভয় দেখিয়ে অর্থ আদায়

সেই এসআই ক্লোজড

শেষের পাতা

বন্দর (নারায়ণগঞ্জ) প্রতিনিধি | ১৪ জুন ২০১৮, বৃহস্পতিবার, ১০:০২

বন্দরে ক্রসফায়ারের ভয় দেখিয়ে মাদক ব্যবসায়ী সাগর মিয়ার কাছ থেকে সাড়ে ৩ লাখ টাকা হাতিয়ে নেয়া সেই এসআই সামসুল হকের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করেছেন পুলিশ সুপার মঈনুল হক। গতকাল বুধবার বিকালে বন্দর ফাঁড়ি থেকে তাকে প্রত্যাহার করে পুলিশ লাইনে নিয়ে যাওয়া হয়েছে। এসআই সামসুল হকের প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেছেন বন্দর ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর এমদাদুল।
নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন বন্দর ফরাজীকান্দা এলাকার লাহর বাড়ির মৃত আবুল হোসেনের ছেলে সাগর মিয়াকে সোমবার সন্ধ্যা রাতে বন্দর পুলিশ ফাঁড়ির এসআই সামসুল হক ধরে নিয়ে যায়। রাতভর মারধর ও অমানুষিক নির্যাতন চালিয়ে কান্নাকাটির শব্দ মোবাইলে শুনান এবং ক্রসফায়ারের ভয় দেখিয়ে ৩ লাখ ৫৭ হাজার টাকা হাতিয়ে নেয় দারোগা সামসুল হক। এ ঘটনাটি দৈনিক মানবজমিন সহ জাতীয় ও স্থানীয় দৈনিক পত্রিকায় প্রকাশিত হয়। এই প্রকাশিত সংবাদের বিষয়টি পুলিশ সুপারের নির্দেশে এসআই সামসুল হককে প্রাথমিকভাবে বন্দর ফাঁড়ি থেকে ক্লোজ করা হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
kazi
১৪ জুন ২০১৮, বৃহস্পতিবার, ১২:৫৯

দেশ থেকে ঘুষ দুর্নীতি বন্ধ করার সত্যিকারের ইচ্ছা থাকলে যাকেই ঘুষের সাথে সংশ্লিষ্ট পাওয়া যায় সঙ্গে সঙ্গে চাকরি চ্যুত করতে হবে। ক্লোজড কোন বিকল্প নয়।

milon
১৩ জুন ২০১৮, বুধবার, ৩:১১

এই হলো আমাদের দেশের শান্তি নিরাপত্তা ব্যবস্থা ‌‌‌‌ধিককা র জানায়

অন্যান্য খবর