× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা
ঢাকা, ১৭ অক্টোবর ২০১৮, বুধবার

রাশিয়া টিমকে নিয়ে কমেডি

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ১৪ জুন ২০১৮, বৃহস্পতিবার, ৯:৫০

নিজ দেশ রাশিয়ায় বিশ্বকাপ ফুটবল। স্বাগতিক দেশ হিসেবে রাশিয়ানদের ভীষণ খুশি থাকার কথা। কিন্তু একটি কমেডি গান রাশিয়া ফুটবল দলকে নিয়ে তিরস্কার কেেরছে। প্রশ্ন থোলা হযেছে দেশের আর্থিক সংগতির কথা মাথায় রেখে এমন একটি বড় আয়োজনের যুক্তিকতা নিয়ে। এমন গানে ক্ষোভ দেখা দিয়েছে ভক্ত ও কিছু রাজনীতিকের মধ্যে। ‘ওলে ওলে ওলে’ শীর্ষক গানটি লিখেছেন এবং গেয়েছেন সেমিওন স্লেপাকোভ। এ গানের মধ্য দিয়ে চেচনিয়ার রমজান কাদিরভকে হেয় করা হয়েছে, যিনি রাশিয়া ফুটবল টিমের নতুন ম্যানেজার। এবং তাকে ব্যর্থ বলে ্আখ্যায়িত করা হয়েছে।
এ গানটি ইউটিউবে পোস্ট করা হয়েছে। সেখানে গানটি দেখেছেন ৫০ লাখেরও বেশি বার। গানটিতে ভারি কোনো বাদ্যযন্ত্র ব্যবহার করা হয় নি। শুধু একুস্টিক গিটার ব্যবহার করে স্লেপাকোভ গেয়েছেন তার গান। তার দেশের সরকার মনে করে তারা বিশ্¦কাপ আসর বসিয়ে বিশ্ব দরবারে নিজেদের আসন পাকা করে ফেলছে। কিন্তু স্লেপাকোভের গানে উঠে এসেছে তার ঠিক উল্টোটা। এবার বিশ্বকাপে সবচেয়ে দুর্বল টিম হিসেবে বিবেচনা করা হয় রাশিয়াকে। তাই পূর্বাভাস দেয়া হয়েছে, তারা প্রথম ম্যাচেই হারবে ২-০ গোলে। তাই স্লেপাকোভা গেয়েছেন, ‘আওয়ার টিম ইজজ, লেট আস বি ফ্রাঙ্ক, শিট’।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর