× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা
ঢাকা, ১৭ অক্টোবর ২০১৮, বুধবার

হাজীগঞ্জে বন্দুক যুদ্ধে ডাকাত জাকির নিহত

অনলাইন

হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি | ১৪ জুন ২০১৮, বৃহস্পতিবার, ১১:৫১

চাঁদপুরের হাজীগঞ্জ কালচোঁ ইউনিয়নের সৈয়দপুর গ্রামে পুলিশের সাথে বন্দুক যুদ্ধে ডাকাত জাকির (৪০) নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন ৫ পুলিশ সদস্য। পুলিশ ঘটনাস্থল থেকে একটি দেশীয় পাইপগান, ব্যবহৃত ৪টি গুলি, বড় ও ছোট সাইজের ৪টি ছুরি, ১টি চাপাতি ও ১টি মাটি খনন কাজে ব্যবহৃত সাবল উদ্ধার করে।   বুধবার রাত আড়াইটায় ওই গ্রামের সাবেক চেয়ারম্যান জুনাব আলীর বাগান বাড়ীতে ডাকাতির প্রস্তুতিকালে টহল পুলিশকে দেখে ডাকাতদল পুলিশের উপর গুলি ছোঁড়ে। এতে পুলিশও আত্মরক্ষার্থে গুলি চালালে ডাকাত জাকির নিহত হয়।   নিহত জাকির একই উপজেলার ২নং বাকিলা ইউনিয়নের স্বর্ণা গ্রামের মৃত আব্দুল লতিফের ছেলে। সে এর আগে ডাকাতি ও মাদক মামলায় একাধিকবার হাজীগঞ্জ থানায় গ্রেফতার হয়। ২/৩ মাস পূর্বে ডাকাতির মালা-মালসহ পুলিশ তাকে আটক করেছিল। সেই মামলায় জামিনে এসে আবারো ডাকাতি ও মাদক ব্যবসা শুরু করে বলে জানান, থানা পুলিশ।   হাজীগঞ্জ থানা পুলিশ জানায়, ডাকাতির প্রস্তুতি খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়।
এ সময় স্থানীয় জনগনও টের পেয়ে আশ-পাশে অবস্থান নেয়। পুলিশ ডাকাতদের দিকে এগিয়ে গেলে তারা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে। গোলাগুলির এক পর্যায় একজন ডাকাত সদস্য নিহত হয়। বাকিরা সব পালিয়ে যায়। ভোর ৪টার দিকে আহত ডাকাত সদস্যকে উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে বলে ঘোষণা করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Rakib
১৪ জুন ২০১৮, বৃহস্পতিবার, ৭:৩৩

ঠিক

অন্যান্য খবর