× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা
ঢাকা, ১৭ অক্টোবর ২০১৮, বুধবার

ভিজিএফ কার্ডের ৪৫৬ বস্তা চাল জব্দ

অনলাইন

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি | ১৪ জুন ২০১৮, বৃহস্পতিবার, ১:৫৫

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার কাশিপুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন ব্যবসায়ীর গুদাম থেকে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ৪৫৬ বস্তা ভিজিএফের চাল জব্দ করেছে। বুধবার সকালে কাশিপুর বিজিবি ক্যাম্পের সদস্যরা এই বিপুল পরিমান চাল জব্দ করে। খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার, অফিসার ইনচার্জ ও প্রকল্পবাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে জব্দকৃত চালগুলি ফুলবাড়ী থানায় নিয়ে আসা হয়। যার আনুমানিক মূল্য ৪ লাখ ৩৪ হাজার টাকা। প্রায় ১ হাজার ৪ শত হতদরিদ্র পরিবারের ঈদের আনন্দ মাটি করে কালো বাজারে চাল বিক্রির এ ঘটনায় কাশিপুর ইউপি চেয়ারম্যান, গুদাম মালিক ও সংশ্লিষ্টদের বিরুদ্ধে কাশিপুর বিজিবির পক্ষ থেকে ২টি মামলা দায়েরে করেছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
kazi
১৪ জুন ২০১৮, বৃহস্পতিবার, ১:৩৩

জনদরদি ইউপি চেয়ারম্যান। হত দরিদ্রের চাইতে হত দরিদ্র মানসিকতা। টাকা থাকলেই মানুষ ধনী হয় না। ফকির মিছকিনের চাইতেও অধম চেয়ারম্যান। তার জেল তো হবেই তৎসঙ্গে তার পদ বাতিল করে নতুন চেয়ারম্যান নির্বাচন দেওয়া হউক।

অন্যান্য খবর