× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা
ঢাকা, ১৭ অক্টোবর ২০১৮, বুধবার

বিশ্বকাপে সবচেয়ে জনপ্রিয় দল পর্তুগাল

টুকরো খবর

স্পোর্টস ডেস্ক | ১৪ জুন ২০১৮, বৃহস্পতিবার, ২:৪৫

ইতিহাসের সবচেয়ে সেরা এবং জনপ্রিয় বিশ্বকাপ আয়োজনের ঘোষণা অনেই আগেই দিয়েছিল এবারের আয়োজক দেশ রাশিয়া। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতেও তাদের জনপ্রিয়তার কমতি নেই। এবারের আসরে সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোতে সবচেয়ে জনপ্রিয় দলের তকমা পেয়েছে পর্তুগাল। বর্তমানে ফেসবুক, টুইটার ও ইনস্টাগ্রামে তাদের ফলোয়াড় সংখ্যা ৩৬০ মিলিয়ন। আর দলের সেরা তারকা ক্রিস্টিয়ানো রোনারদোর ফলোয়াড় সংখ্যা ৩২০ মিলিয়ন। সামাজিক যোগাযোগ মাধ্যামে জনপ্রিয় খেলোয়াড়দের তালিকায় দুই নম্বরে রয়েছেন ব্রাজিলিয়ান তারকা নেইমার। তার ফলোয়াড়  ১৯২ মিলিয়ন। এ তালিকায় তিন নম্বরে রয়েছেন আর্জেন্টিাইন ফরোয়ার্ড লিওনেল মেসি।
তার ফলোয়াড়  ১৮১ মিলিয়ন। সবচেয়ে জনপ্রিয় দলের তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে ব্রাজিল। সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের ফলোয়াড় সংখ্যা ৩৫২ মিলিয়ন। এ তালিকায় তৃতীয় স্থানে রয়েছে স্পেন। তাদের ফলোয়াড় ৩৩৩ মিলিয়ন। দলটির মিডফিল্ডার আন্দ্রেস ইনিয়েস্তার ফলোয়ার সংখ্য সবচেয়ে বেশি। তার ফলোয়াড় ১৯২ মিলিয়ন। এবারের বিশ্বকাপে ৩২ দলে থাকছে ৭৩৬ জন খেলোয়াড়। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রত্যেক খেলোয়াড়ের মোট ফলোয়াড় সংখ্যা ২.৫ বিলিয়ন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর