× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা
ঢাকা, ১৬ অক্টোবর ২০১৮, মঙ্গলবার

মাদারীপুরে ব্যাংক কর্মকর্তা খুন

অনলাইন

মাদারীপুর প্রতিনিধি | ১৪ জুন ২০১৮, বৃহস্পতিবার, ৩:১২

মাদারীপুরের রাজৈর উপজেলায় সোহেল চৌধুরী  নামে ব্যাংকের এক কর্মকর্তাকে হত্যার করে টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা।আজ বৃহস্পতিবার সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে।
নিহত সোহেল গোপালগঞ্জ জেলার উলপুর এলাকার ইব্রাহিম চৌধুরীর ছেলে। তিনি ওই উপজেলার গ্রামীণ ব্যাংকের খালিয়া শাখার কেন্দ্র ব্যবস্থাপকের দায়িত্বে ছিলেন। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোহেল চৌধুরী সকাল ১০টার দিকে ওই এলাকার নয়াকান্দি থেকে গ্রাহকদের কাছ থেকে ঋণের (কিস্তি) টাকা উত্তোলন করেন। পরে এক কেন্দ্র থেকে অন্য কেন্দ্রে যাওয়ার রাস্তার পাশে পাট ক্ষেতে গলাকাটা অবস্থায় স্থানীয়রা মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেয়। খবর পেয়ে রাজৈর থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।
সোহেল চৌধুরীর ব্যবহৃত মোটরসাইকেলটি পরে থাকলেও তার টাকার ব্যাগ ও অন্যান্য কাগজপত্র পাওয়া যায়নি। গ্রামীণ ব্যাংকের খালিয়া শাখার ব্যবস্থাপক সাইফুল ইসলাম বাংলানিউজকে জানান, ধারণা করা হচ্ছে আগে থেকেই উৎপেতে থাকা ছিনতাইকারীরা তাকে হত্যা করে টাকা ছিনিয়ে নিয়ে গেছে। তার কাছে কমপক্ষে ৬০ থেকে ৭০ হাজার টাকা ছিলো।
রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল মোর্শেদ   বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে। নিহত ব্যক্তির গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর