× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা
ঢাকা, ১৫ অক্টোবর ২০১৮, সোমবার

‘ট্রেনে কাটা পড়ে’ সেলিনা পারভীনের ছেলে সুমন নিহত

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১৪ জুন ২০১৮, বৃহস্পতিবার, ৫:২৯

শহীদ সাংবাদিক সেলিনা পারভীনের ছেলে ব্যাংক কর্মকর্তা সুমন জাহিদের (৫৭) খন্ডিত লাশ রেল লাইনের পাশ থেকে উদ্ধার করেছে পুলিশ। ট্রেনে কাটা পড়ে তার মৃত্যু হয়েছে বলে পুলিশের ধারণা। খিলগাঁও বাগিচা এলাকার রেল লাইন থেকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে ঢাকা রেলওয়ে থানা পুলিশ।
শাহজাহানপুর থানার উপ পরিদর্শক (এসআই) কুমার দাশ মানবজমিনকে বলেন, সকাল ১০টার পর ট্রেনে কাটা পড়ে লোক নিহত হওয়ার খবর পাই। ছুটে গিয়ে দেখি এক ব্যক্তির মাথা বিচ্ছিন্ন লাশ। রক্তাক্ত রেললাইনে থেতলে আছে মাংস ও চামড়া। আমরা যাওয়ার আগেই লাইনম্যানরা লাশ সরিয়ে পাশে রেখেছে। এরপর ঢাকা রেলওয়ে থানা পুলিশকে আমরা খবর দিলে তারা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে কুমার দাশ আরো বলেন, তিনি নাকি প্রায় সেখান দিয়ে হাঁটাহাটি করতেন। বৃহস্পতিবার সকালেও হাঁটছিলেন। রেললাইন পার হতে গিয়ে হোঁচট খেয়ে পড়ে যান। এরপরই ঢাকা থেকে ছেড়ে যাওয়া একটি ট্রেনের নিচে পড়েন।
আইনশৃঙ্খলা বাহিনীর এমন দাবি করলেও একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি সুমনের মৃত্যু নিয়ে সংশয় প্রকাশ করেছে। এই ঘটনা তদন্তের দাবিও জানিয়েছে কমিটি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর