× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা
ঢাকা, ২৬ সেপ্টেম্বর ২০১৮, বুধবার

ইউরোপ দ্বৈরথে শেষ আটে সুইডেন

ফিফা বিশ্বকাপ-২০১৮

বিশ্বকাপ ডেস্ক | ৩ জুলাই ২০১৮, মঙ্গলবার, ৮:০২

কোয়ার্টারে নাম লেখালো সুইডেন। আজ দ্বিতীয় রাউন্ডের খেলায় তারা সুইজারল্যান্ডের বিপক্ষে ১-০ ব্যবধানে জয় পায়। এই হারে রাশিয়া বিশ্বকাপ ২০১৮’র সমাপ্তি ঘটল সুইজারল্যান্ডের।

সুইডেন ১-০ সুইজারল্যান্ড
খেলার প্রথমার্ধ ছিল গোল শুন্য। দ্বিতীয়ার্ধে, ৬৬ মিনিটে সুইজারল্যান্ডের জালে বল পাঠায় সুইডেন। জয় সূচক গোলটি করেন ২৬ বছর বয়সী এমিল ফরসবার্গ।

সুইডেন চমক দেখিয়ে চলছে এবারের বিশ্বকাপে। গ্রুপ পর্বে দ. কোরিয়া, মেক্সিকোকে হারিয়ে এবং জার্মানির সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াই করে শেষ মুহুর্তে হারলেও গ্রুপ চ্যাম্পিয়ন হিসেবে নাম লেখায় দ্বিতীয় রাউন্ডে। আবার সুইজারল্যান্ড গ্রুপ পর্বে সার্বিয়ার সঙ্গে জয় এবং ব্রাজিল ও কোস্টারিকার সঙ্গে ড্র করে খেলতে নামে দ্বিতীয় রাউন্ডে।

সেন্ট পিটার্সবার্গে, বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হয় খেলাটি। ফিফা র‌্যাঙ্কিয়ে সুইজারল্যান্ড অনেক এগিয়ে। তাদের অবস্থান ৬ সেখানে সুইডেন ২৩। সুইডেন ৪-৪-২ ও সুইজারল্যান্ড খেলে ৪-২-৩-১ ফরমেশনে। এটিই ছিল দুই দলের প্রথম লড়াই।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর