× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ ফেব্রুয়ারি ২০১৯, বুধবার

ইংল্যান্ডের শুভ কামনায় অর্ধনগ্ন বক্ষ যুবতীর

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক | ৭ জুলাই ২০১৮, শনিবার, ১:৪১

বৃটিশ মডেল রিয়ান সাগডেন। তিনি লন্ডনের সাবেক পেজ-থ্রি মডেল। প্রচন্ড জনপ্রিয়তা তার। টপলেস ছবিতে নিজেকে সাজিয়েছেন বহুবার। তাতেই পেয়েছেন খ্যাতি। আজ রাতে কোয়ার্টার ফাইনালে সুইডেনের মুখোমুখি হচ্ছে তার ইংল্যান্ড। এ দিনে ইংলিশ খেলোয়ারদের শুভাশীষ জানিয়েছেন তিনি। রিয়ান সাগডেন চাইছেন, ‘আজকের ম্যাচে আমাদের যুবকরা তপ্ত লোহার মতো জ্বলে উঠুন’।
আর তাই নিজে পরেছেন ইংলিশ দলের টি-শার্ট। শুধু যে পরেছেন তাই নয়। টি-শার্ট নিচ থেকে হাত দিয়ে উপরের দিকে তুলে ধরেছেন। তাতে শরীরের উপরের স্পর্শকাতর অঙ্গের অর্ধেকটা হয়ে পড়েছে অনাবৃত। এতে তার কোনো লজ্জা নেই। বরং গর্ব করছেন। তিনি দলের জন্য এতটুকু করতে পেরেছেন। রিয়ান সাগডেন এখন ৩১ বছর বয়সী টগবগে এক যুবতী। তার মাঝে অন্য রকম আলোকছটা। তিনি শরীরের লাবণ্য দিয়ে গিলে ফেলতে পারেন অনেক পুরুষের হৃদয়। ইংলিশ জাতির সঙ্গে তিনিও তাই তার সেই দৈহিক লাবণ্য নিয়ে হাজির হয়েছেন। গত মঙ্গলবার রাহিম স্টারলিং ও দলের অন্য খেলোয়াররা যখন কলম্বিয়াকে বিদায় জানিয়েছেন তখন সেই ম্যাচ প্রত্যক্ষ করেছেন রিয়ান সাগডেন। তিনি মনে করেন, আজকের খেলায় গ্যারেট সাউথগেটের থ্রি লায়নরা নতুন কোনো কৌশল নেবে। আর তাতে কুপোকাত হবে সুইডেন। এক্ষেত্রে থ্রি লায়ন বাহিনী কাঁধে কাঁধ মিলিয়ে সুইডেনের বিরুদ্ধে যুদ্ধ করবে বলে তার বিশ্বাস।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
অরূপ মাহাত
১০ জুলাই ২০১৮, মঙ্গলবার, ১২:৪৫

সামাজিক অবক্ষয়ের চূড়ান্ত নিদর্শন, সে যেকোনো দেশের জন্য ,ধন্যবাদ ।

অন্যান্য খবর