× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২২ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার

‘এমবাপ্পে মেসির মতো খেলে’

ফিফা বিশ্বকাপ-২০১৮

স্পোর্টস ডেস্ক | ১০ জুলাই ২০১৮, মঙ্গলবার, ১০:১৪

‘কিলিয়ান এমবাপ্পে অনেকটা মেসির মতোই খেলেন’- এমনটাই বললেন বেলজিয়ান মিডফিল্ডার নাসের চাদলি। মেসিকেই খেলতে দেখেছেন তিনি। এবারের বিশ্বকাপের শেষ ষোলতে জাপানের বিপক্ষে বেলজিয়ামের হয়ে জয়সূচক গোলটি করেন নাসের চাদলি। আজ সেইন্ট পিটার্সবার্গ স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ১২টায় সেমিফাইনালে মুখোমুখি হবে ফ্রান্স ও বেলজিয়াম। এবারের বিশ্বকাপে এখন পর্যন্ত ৩ গোল করেছেন এমবাপ্পে। এরমধ্যে আর্জেন্টিনাকে ৪-৩ ব্যবধানে হারানো ম্যাচে জোড়া গোল করেন প্যারিস সেইন্ট জার্মেইর’র (পিএসজি) এই ফরোয়ার্ড। গতকাল এক সংবাদ সম্মেলেন নাসের বলেন, এমবাপ্পে অনেকটাই মেসির মতো খেলে। এ বয়সে এমবাপ্পে এখন যেটা খেলছে এর আগে একমাত্র মেসিকেই আমি এমন খেলতে দেখেছি।
এমবাপ্পেকে থামানো কঠিন। গতি এবং কৌশল মিলিয়ে সে একজন অসাধারণ খেলোয়াড়। ফ্রান্সের বিপক্ষে খেলা সবসময়ই বিশেষ কিছু। আপনি যখন ব্রাজিলের মতো দলকে হারাবেন। তখন আপনার অন্য কাউকে ভয় পাওয়ার কোনো কারণ নেই। আমরা বিশ্বকাপ জয়ের জন্য খেলছি। আমরা সবাইকে শ্রদ্ধা করি কিন্তু আমরা যদি ভয় নিয়ে খেলি তাহলে ফ্রান্সকে হারাতে পারবো না। ফ্রান্সের বিপক্ষে ম্যাচটি আমার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ ম্যাচ। বেলজিয়ামের আরেক মিডফিল্ডার এডেন হ্যাজার্ডের খেলার ভিডিও এক সময় দেখতেন এমবাপ্পে। এ নিয়ে হ্যাজার্ড বলেন, এক সময় এমবাপ্পে আমার খেলার ভিডিও দেখতো। আর এখন তার খেলার ভিডিও আমি দেখি। ফোনে আমাদের কয়েকবার কথা হয়েছে। কিলিয়ান আমাকে বলেছিল যখন সে ছোট ছিল তখন আমার খেলার ভিডিও দেখতো।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর