× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা
ঢাকা, ২৪ সেপ্টেম্বর ২০১৮, সোমবার
কোটা সংস্কার আন্দোলন

ফারুকসহ ৩ শিক্ষার্থী ২ দিনের রিমান্ডে

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১০ জুলাই ২০১৮, মঙ্গলবার, ৩:৫২

কোটা সংস্কার আন্দোলনে পুলিশের কাজে বাধা ও গাড়ি ভাঙচুর মামলায় ফারুকসহ তিন শিক্ষার্থীর দুদিন করে রিমান্ডের অনুমতি দিয়েছেন আদালত। মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম আব্দুল্লাহ আল মাসুদ এ রিমান্ড মঞ্জুর করেন। ফারুক সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের যুগ্ম আহ্বায়ক । জসিম উদ্দিন ও মশিউর রহমানও কোটা সংস্কার আন্দোলনের সঙ্গে যুক্ত। আরেক শিক্ষার্থী তরিকুল ইসলামের পরীক্ষা থাকার তার রিমান্ড নামঞ্জুর করেন আদালত। আগামী ১৭ই জুলাই তার রিমান্ড শুনানি হবে। মামলার তদন্ত কর্মকর্তা রমনা থানার পরিদর্শক বাহাউদ্দিন ফারুকী চার শিক্ষার্থীর সাত দিনের রিমান্ডের আবেদন করেছিলেন। এর আগে কোটা সংস্কার আন্দোলনের যুগ্ম আহবায়ক রাশেদ খানকে দুই দফায় ১৫ দিনের রিমান্ডে দিয়েছেন আদালত। প্রথম দফা তার ৫ দিনের রিমান্ড শেষে দ্বিতীয় দফায় ১০ দিনের রিমান্ড চলছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
কথক
১০ জুলাই ২০১৮, মঙ্গলবার, ১০:২৮

আমাদের বিচার বিভাগ অত্যাচারির পক্ষে এবং অত্যাচারিতের বিপক্ষে কাজ করার জন্য খুবই স্বাধীন। জয় হোক এমন বিচার বিভাগের!

তুহিন
১০ জুলাই ২০১৮, মঙ্গলবার, ৪:৩২

চলিতেছে বাকশাল । বিচারপতি তোদের বিচার একদিন হবেই হবে কারণ যেসব বদরুল লীগের গুন্ডারা হামলা করেছিল ছাত্র ছাত্রদের উপর তাদের একজনকেও তো গ্রেফতার করেনি আর গ্রেফতারের জন্য নির্দেশ ও দিসনি উল্টো ছাত্র ছাত্রদেরকে রিমান্ডের আদেশ দিস।

অন্যান্য খবর