× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৫ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার

বিএনপির হাতে ক্ষমতা গেলে দেশ রসাতলে যাবে

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১১ জুলাই ২০১৮, বুধবার, ৪:৫৩

একদিনের জন্য বিএনপির হাতে ক্ষমতা ছেড়ে দিলে বাংলাদেশ রসাতলে যাবে। একদিনেই দেশে রক্তের নদী বয়ে যাবে, একদিনেই দেশ সন্ত্রাসের লীলাভূমি হয়ে যাবে, পুরনো হাওয়া ভবন পুরনো খাওয়া ভবনে রূপান্তর হবে। গতকাল রাজধানীর একটি অভিজাত হোটেলে নারী নেতৃত্বের বিষয়ে আয়োজিত এক কর্মশালায় আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এসব কথা বলেন। আওয়ামী লীগের গবেষণা সংস্থা সিআরআই এর উদ্যোগে এ সেমিনারের আয়োজন করা হয়। মঙ্গলবার (১০ জুলাই) বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের দেয়া বক্তব্যের সমালোচনা করে তিনি বলেন, আগামী জাতীয় নির্বাচনে আসুন, জনপ্রিয়তা যাচাই হবে। জনগণ আমাদের ভোট না দিলে আমরা তো সরকারে আসতে পারবো না। কাজেই জাতীয় নির্বাচনে অংশ নিয়ে পরীক্ষা নিতে পারেন। গাজীপুরে শিক্ষা হয়নি, খুলনায়ও শিক্ষা হয়নি, আর কত শিক্ষা চান? ‘খালেদা ছাড়া বিএনপি নির্বাচনে যাবে না’ এমন বক্তব্যের জেরে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক কাদের বলেন, বিএনপির কথার সঙ্গে কাজের মিল তাদের নেই।
অক্টোবরে নির্বাচনের শিডিউল ঘোষণা হবে, দেখা যাবে এই কথার মানে কী? তাকে (খালেদা জিয়া) ছাড়া নির্বাচনে যাবেন কি, যাবেন না। তিনি বলেন, খালেদা জিয়াকে দন্ড দিয়েছে আদালত, মুক্তিও দিতে পারে আদালত। তাদের কথায় মনে হয় আওয়ামী লীগই যেন তাকে আটকে রেখেছে, শেখ হাসিনা আটকে রেখেছেন। বিএনপি নেতাদের উদ্দেশ্য করে ওবায়দুল কাদের বলেন, আপনারা বলেছেন ইসির সচিব আওয়ামী লীগ দলীয় অফিসে যান। আমি চ্যালেঞ্জ করছি, ইলেকশন কমিশন সচিব কোনো দিনও আওয়ামী লীগ অফিসে যাননি। এটা তাদের সাজানো, বানোয়াট, মিথ্যা কথা এবং রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত। এটা তাদের প্রমাণ করতে হবে। তা না হলে এর জবাব দিতে হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Aminur Rahman
১১ জুলাই ২০১৮, বুধবার, ১০:১২

Ekbar Niropekho Election die dekhun Apnader abosta ki hoy Mr.Minister

jewel Ahmed
১১ জুলাই ২০১৮, বুধবার, ৮:২৪

আঃলীগ মরতে রাজী আছে, কিন্তুু সুষ্ঠ ইলেকশন দিতে রাজী হবে না।

বিল্লাল হোসাইন
১১ জুলাই ২০১৮, বুধবার, ৬:০৫

নিরপক্ষ লোকের হাতে হ্মমতা দিয়ে নির্বাচন দেওনা দেখ জনগণ কি করে

Farid Ahmed
১১ জুলাই ২০১৮, বুধবার, ৫:৫৬

আর এখন???????

অন্যান্য খবর