× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২১ নভেম্বর ২০১৮, বুধবার

কুমিল্লায় ছুরিকাঘাতে কলেজছাত্র খুন

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে | ১২ জুলাই ২০১৮, বৃহস্পতিবার, ৯:৩৩

কুমিল্লায় পূর্ব শত্রুতার জের ধরে শিহাব উদ্দিন অন্তু নামে এক কলেজছাত্রকে ছুরিকাঘাত করে খুন করা হয়েছে। এ ঘটনায় পুলিশ রাকিব ওরফে লিমন নামে একজনকে গ্রেপ্তার করেছে। মঙ্গলবার রাতে নগরীর ধর্মসাগর পাড় এলাকায় এ খুনের ঘটনা ঘটে। নিহত কলেজছাত্র অন্তু জেলার বুড়িচং উপজেলার ইছাপুরা গ্রামের হুমায়ুন কবির ভূঁইয়ার ছেলে এবং তিনি নগরীর অজিত গুহ মহাবিদ্যালয়ের উচ্চ মাধ্যমিক বিজ্ঞান বিভাগের ২য় বর্ষের ছাত্র ছিলেন। এদিকে কলেজছাত্র অন্তু হত্যার ঘটনায় তার স্বজন ও সহপাঠীরা অবিলম্বে অপর ঘাতকদের গ্রেপ্তারের দাবি জানিয়েছেন। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, অন্তুর বাবা-মা পারিবারিকভাবে নগরীর রেইসকোর্স এলাকায় ভাড়া বাসায় থাকেন। অন্তু প্রতিদিনের মতো মঙ্গলবার রাত ৮টার দিকে কুমিল্লা নগরীর ধর্মসাগর পাড়স্থ নগর উদ্যানে গান গাইতে যান। এ সময় অজ্ঞাত দুর্বৃত্তরা তার পায়ে ও বুকে ছুরিকাঘাত করে চলে যায়।
গুরুতর আহত অবস্থায় পথচারীরা তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। অন্তুর মা শিরিন আক্তার জানান, সন্ধ্যায় মোবাইল ফোনে কল করে অন্তুকে বাসা থেকে ডেকে নিয়ে পরিকল্পিতভাবে খুন করেছে। ঘাতকরা অন্তুর পূর্ব পরিচিত বলে তিনি দাবি করেন। তবে প্রেম সংক্রান্ত বিরোধের জেরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে থাকতে পারে বলে স্থানীয় সূত্রে জানা গেছে। এদিকে গতকাল কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে ময়নাতদন্ত শেষে নিহত শিহাব উদ্দিন অন্তুরের মরদেহ বিকালে বুড়িচং উপজেলার ইছাপুরা গ্রামে তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। গতকাল বিকালে কোতোয়ালি মডেল থানার ওসি মোহাম্মদ আবু ছালাম মিয়া পিপিএম জানান, শিহাব উদ্দিন অন্তু হত্যাকাণ্ডের ঘটনায় তার বাবা হুমায়ুন কবির ভূঁইয়া বাদী হয়ে এজাহারে রাকিব ওরফে লিমনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা কয়েকজনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন। মামলার আসামি লিমনকে গ্রেপ্তার করা হয়েছে। অপর ঘাতকদের গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর