× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৩ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার

সরাইলে মাদক ব্যবসায়ীর ৬ মাসের কারাদণ্ড

বাংলারজমিন

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি | ১২ জুলাই ২০১৮, বৃহস্পতিবার, ৯:৪৮

সরাইলে মানিক মিয়া (৩৫) নামের এক মাদক ব্যবসায়ীকে ৬ মাসের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। মানিক দেওড়া গ্রামের ফেরদৌস মিয়ার ছেলে। গত মঙ্গলবার রাত ১০টার দিকে উপজেলার দেওড়া গ্রামে মানিকের বাড়িতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ ইকবাল হোসেন। একই দিন সন্ধ্যায় শাহবাজপুর গ্রাম থেকে সেন্টু মিয়া (৩০) ও উসমান গণি (৩৫) নামের দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশ জানায়, মানিক দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছে। তার রয়েছে একাধিক গডফাদার ও বিক্রয়ের বিশাল সিন্ডিকেট। নিজ এলাকায় মানিক সম্রাট হিসেবে পরিচিত। গোটা শাহজাদাপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামের মাদক বিক্রয় করাই মানিকের মূল পেশা।
তার মাদক ব্যবসায় বাধা দিলে লোকজনকে মিথ্যা মামলায় ফাঁসিয়ে দেয়ার হুমকি দিয়ে আসছিল। গত মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সরাইল থানার অফিসার ইনচার্জ সঙ্গীয় ফোর্স নিয়ে মানিকের বাড়িতে অভিযান চালায়। অভিযানে পুলিশ মানিককে ১১ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করে। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে মানিককে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়। ওইদিন সন্ধ্যায় শাহবাজপুর গ্রামে অভিযান চালিয়ে পুলিশ মুন্সিহাটি এলাকার রহমত আলীর ছেলে সেন্টু মিয়া ও আবু আহমদের ছেলে উসমান গণিকে গ্রেপ্তার করেছে। তাদের কাছ থেকে ৩৩ পিস ইয়াবাও উদ্ধার করা হয়েছে। সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মফিজ উদ্দিন ভূঁইয়া বলেন, মাদক বিক্রয় করাই মানিকের পেশা। তার গ্রুপে আরো অনেক সদস্য রয়েছে। যারা গা ঢাকা দিয়েছে। মাদকাসক্ত ও মাদক ব্যবসায়ী কেউই আমাদের অভিযান থেকে বাঁচতে পারবে না।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর