× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা
ঢাকা, ২১ সেপ্টেম্বর ২০১৮, শুক্রবার

এখনও সন্ধান মেলেনি আদাবরের যুবদল নেতা হুমায়ুনের: রিজভী

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার | ১২ জুলাই ২০১৮, বৃহস্পতিবার, ১০:২৪

২৯শে জুন বাসার সামনে থেকে কয়েকজন অজ্ঞাত লোক মাইক্রোবাসে উঠিয়ে নিয়ে যাওয়ার পর এখন পর্যন্ত ঢাকা মহানগর উত্তর আদাবর থানার ৩০নং ওয়ার্ড যুবদল সভাপতি হুমায়ুন কবির সন্ধান মেলেনি বলে অভিযোগ করেছে বিএনপি। দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব গতকাল বিকালে এক সংবাদ ব্রিফিংয়ে এ অভিযোগ করেন। তিনি বলেন, গত ২৯শে জুন বাসার সামনের দোকানে মশার কয়েল কিনতে গেলে কয়েকজন অজ্ঞাত লোক তাকে মাইক্রোবাসে উঠিয়ে নিয়ে যায়। এখনও পর্যন্ত সে নিখোঁজ। পরিবারের পক্ষ থেকে বারবার আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে যোগাযোগ করলেও তারা হুমায়ুন কবিরকে গ্রেপ্তারের বিষয়টি অস্বীকার করে। তবে এটি নিশ্চিত যে, আইনশৃঙ্খলা বাহিনীরই কোন টিম তাকে তুলে নিয়ে গেছে। রিজভী বলেন, এই ঘটনা বর্তমান সরকারের দেশকে বিরোধী দলশূন্য করার কর্মসূচির অংশ। বাংলাদেশ এক ভয়াবহ আতঙ্কের দ্বীপে পরিণত হয়েছে। হাড়হিম করা এক ভয়াল আতঙ্ক সাধারণ মানুষকে সারাক্ষণ তাড়া করে ফিরছে।
বর্তমান ভোটারবিহীন সরকারবিরোধী দলের নেতাকর্মীদের গুম, খুন ও অদৃশ্য করে দেয়ার অমানবিক ও নিষ্ঠুর খেলায় নিজেদের ব্যাপৃত রেখেছে। বাংলাদেশ এখন দুঃস্বপ্নের দেশ। রিজভী বলেন, কয়েকদিন আগে ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক ইসাহাক সরকারকে রাতের অন্ধকারে উঠিয়ে নিয়ে গিয়ে তার অবস্থান সম্পর্কে কিছুই জানায়নি আইনশৃঙ্খলা বাহিনী। পরিবারের সকলকে চরম উদ্বেগ, উৎকণ্ঠার মধ্যে ঠেলে দিয়ে দু’দিন পরে তাকে আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ডে নেয়া হয়। তিনি বলেন, দিনাজপুর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক বখতিয়ার আহমেদ কচি ও বাগেরহাট জেলা বিএনপির যুগ্ম সম্পাদক খান মতিউর রহমান, লক্ষ্মীপুর জেলা যুবদলের সভাপতি রেজাউল করিম লিটন, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবুল কাউসার আশা গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি অবিলম্বে গ্রেপ্তারকৃত নেতাকর্মীদের মুক্তির দাবি জানান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর