× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০১৮, বৃহস্পতিবার

মহেশপুরে ‘বন্দুকযুদ্ধে' নিহত ১

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১২ জুলাই ২০১৮, বৃহস্পতিবার, ১০:৩৭

ঝিনাইদহের মহেশপুরে আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার ভোররাতে এ 'বন্দুকযুদ্ধের' ঘটনা ঘটে। নিহত নুরু হোসেনের (৪৫) বাড়ি পুরন্দপুর গ্রামে।
পুলিশের দাবি, নিহত নুরু হোসেন ডাকাতদলের সদস্য। ঘটনাস্থল থেকে আগ্নেয়াস্ত্র, গুলি ও ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার কোটচাদপুর সার্কেল মির্জা সালাউদ্দিন জানান, মহেশপুর থানার পুলিশ কালীগঞ্জ-জীবননগর সড়কে টহল দিচ্ছিল। এ সময় মহশেপুরের পুরন্দপুর এলাকায় একদল ডাকাত রাস্তায় গাছ ফেলে ডাকাতি করছে- এমন সংবাদের ভিত্তিতে টহল পুলিশ সেখানে অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। শুরু হয় উভয়ের মধ্যে গুলি বিনিময়। এর কিছুক্ষণ পর ঘটনাস্থল থেকে নুরু হোসেন নামের এক ডাকাতকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে মহেশপুর হাসপাতালে নিয়ে গেলে সেখানে  কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে ঘটনাস্থল থেকে গুলিসহ একটি বন্দুক, করাত, রামদা ও ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয় বলে পুলিশ জানায়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর