× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৩ নভেম্বর ২০১৮, মঙ্গলবার

বরগুনায় মুজিব কোট নিয়ে ফেসবুকে কটূক্তি, যুবক গ্রেফতার

অনলাইন

আমতলি, বরগুনা প্রতিনিধি | ১২ জুলাই ২০১৮, বৃহস্পতিবার, ১২:৪০

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিশেষ পোশাক ছিল সাদা পাঞ্জাবি-পায়জামা আর ৬ বোতামের কালো কোট। ওই কোটই পরবর্তীতে ‘মুজিব কোট’ নামে পরিচিতি পায়। সেই কোট নিয়ে ফেসবুকে কটূক্তি ও অশালীন মন্তব্য করায় বরগুনায় এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাত সাড়ে ১০টার দিকে বরগুনার আমতলী পৌর এলাকার আবদুল্লাহ মার্কেটের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।  সোহাগ বিশ্বাস (২৮) আমতলী পৌরসভার ৪নং ওয়ার্ডের মো. খলীল বিশ্বাসের ছেলে।
এ বিষয়ে আমতলী থানার ওসি মো. আলাউদ্দীন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে আমরা সোহাগ বিশ্বাসকে গ্রেফতার করি। নিজের ফেসবুক আইডি থেকে সোহাগ বঙ্গবন্ধুর কোট নিয়ে কটূক্তি ও অশালীন মন্তব্য করেছেন। প্রাথমিকভাবে তার সত্যতা আমরা পেয়েছি। এমনকি তার পোস্টে যারা এর প্রতিবাদ করে মন্তব্য করেছেন তিনি তাদের উপর চড়াও হয়ে সেখানেও মুজিব কোট নিয়ে অশালীন মন্তব্য করেছেন। এ ঘটনায় সোহাগ বিশ্বাসের বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনে মামলা করা হয়েছে।
সোহাগ বিশ্বাস কে আদালতের মাধ্যমে বরগুনা জেলহাজতে পাঠানো হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর