× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৫ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার

বিএনপি নেতা বদরুজ্জামান খসরুর জানাজা সম্পন্ন

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১২ জুলাই ২০১৮, বৃহস্পতিবার, ১:২৩

বিএনপির কেন্দ্রীয় ধর্ম বিষয়ক সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি ও আড়াইহাজার উপজেলা বিএনপির সভাপতি বদরুজ্জামান খান খসরুর জানাজা নামাজ সম্পন্ন হয়েছে। আজ বৃহস্পতিবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এ জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। নামাজে জানাজায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড.খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, ড.আব্দুল মঈন খান, নজরুল ইসলাম খান, ভাইস-চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন, চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, হাবিবুর রহমান হাবিব, সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী,যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন,প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানী,সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ প্রমুখ উপস্থিত ছিলেন।
এর আগে বুধবার বিকেল ৫টায় হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি রাজধানীর স্কয়ার হাসপাতালে ইন্তেকাল করেন । তিনি দীর্ঘদিন ধরে হৃদরোগে ভুগছিলেন বলে পরিবারের লোকজন জানিয়েছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর । তিনি ২ ছেলে, ১ মেয়ে ও স্ত্রী সহ অসংখ্য গুণগ্রাহী রেখে  গেছেন। তার মৃত্যুতে আড়াইহাজার উপজেলায় শোকের ছায়া নেমে এসেছে। তিনি ২০০৮ সালে (নারায়ণগঞ্জ-২) আসনে জাতীয় নির্বাচনে বিএনপি প্রার্থী হিসাবে নির্বাচন করেছিলেন।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর