× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৩ ডিসেম্বর ২০১৮, বৃহস্পতিবার

বিতর্ক কখনোই তার পিছু ছাড়েনি

বিনোদন

বিনোদন ডেস্ক | ১২ জুলাই ২০১৮, বৃহস্পতিবার, ১:২৪

এ যাবৎ নানা কারণেই বারবার খবরের শিরোনামে এসেছেন বলিউড অভিনেত্রী মল্লিকা শেরওয়াত। সিনেমার কল্যাণেই হোক কিংবা ব্যক্তিগত জীবন। বিতর্ক কখনোই তার পিছু ছাড়েনি। সম্প্রতি নির্ভয়া কা-ের রায় নিয়ে মুখ খুলেছেন মল্লিকা। আর তা বলতে গিয়েই তার বক্তব্যে উঠে আসে ‘উইমেন এমপাওয়ারমেন্ট’-এর কথা। এ সময় নিজের জীবনযুদ্ধের কথাও বলেছেন এই অভিনেত্রী। নিজেকে মল্লিকা শেরওয়াত বলে পরিচয় দিলেও পরবর্তীকালে জানা যায় তার আসল নাম রিমা লাম্বা। অভিনয়ে ক্যারিয়ার তৈরি করতে চাইলেও বাড়ির লোকজনের তাতে আপত্তি ছিল।
তাই বাধ্য হয়ে বাড়ি থেকে পালিয়ে যান তিনি, জানিয়েছেন মল্লিকা নিজেই। হরিয়ানার হিসার জেলার একটি ছোট্ট গ্রামের মেয়ে মল্লিকা। কীভাবে তার পারিবারিক ও পারিপার্শ্বিক প্রতিবন্ধকতা কাটিয়ে অভিনেত্রী হয়ে উঠেছেন তিনি-একটি টুইটে সে কথাও লিখেছেন তিনি। ভারতের শীর্ষস্থানীয় এক গণমাধ্যম জানিয়েছে, ২০০৩ সালে মুক্তি পাওয়া ‘খোয়াইশ’ ছবিতে অভিনেতাকে এক ডজনেরও বেশি চুমু খেয়েই বিখ্যাত হয়ে গিয়েছিলেন মল্লিকা। যদিও তার আগে একটি ছবিতে ছোট্ট এক চরিত্রে দেখা গিয়েছিল সবসময় বিতর্কের কেন্দ্রে থাকা এই অভিনেত্রীকে। ২০০৪ সালের ‘মার্ডার’ ছবির সূত্রে বলিউডে প্রতিষ্ঠা পান মল্লিকা। ওই ছবিতে নবাগত ইমরান হাশমি ও অসমিত পাটেলের সঙ্গে অভিনয় করে আর পেছনে তাকাতে হয়নি তাকে। কিন্তু বিতর্ক কখনোই তার পিছু ছাড়েনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর