× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৫ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার

চবিতে গাজা সেবনকালে ৫ শিক্ষার্থী আটক

অনলাইন

চবি প্রতিনিধি | ১২ জুলাই ২০১৮, বৃহস্পতিবার, ৩:৩৫

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে গাজা সেবনের সময় ৫ শিক্ষার্থীকে আটক করেছে বিশ^বিদ্যালয় প্রশাসন। আজ বৃহস্পতিবার দুপুর ২টার দিকে বিশ্ববিদ্যালয়ের সোহরাওয়ার্দী হলের ১৫১ নম্বর কক্ষ থেকে তাদের আটক করা হয়। আটকৃতরা হলো, বাংলা বিভাগের ২০১৪-১৫ সেশনের আব্দুল্লাহ আল তামজিদ ও এনামুল হাসান খান, একই সেশনের ফারসি ভাষা ও সাহিত্য বিভাগের মইনউদ্দিন আমানউল্লাহ, শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের ২০১৪-১৫ সেশনের শিক্ষার্থী সুমন ত্রিপুরা এবং অর্থনীতি বিভাগের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী।
সূত্রে জানা যায়, আাজ দুপুরে বিশ্ববিদ্যালয় প্রক্টরিয়াল বডির সহযোগিয়তায় সোহরাওয়ার্দী হলে অভিযান চালায় পুলিশ। এর প্রেক্ষিতে হলের ১৫১ নম্বর কক্ষ থেকে গাজা সেবনের সময় হাতেনাতে তাদের আটক করে পুলিশ।
এ বিষয়ে অভিযানে উপস্থিত থাকা বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর লিটন মিত্র জানান, গাঁজা সেবনকালে সোহরাওয়ার্দী হল থেকে ৫ শিক্ষার্থীকে আটক করে পুলিশের কাছে সোপার্দ করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর