× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২১ নভেম্বর ২০১৮, বুধবার

১০২ ডিগ্রি জ্বর নিয়ে টানা ১২০ মিনিট খেললেন যিনি

ফিফা বিশ্বকাপ-২০১৮

স্পোর্টস ডেস্ক | ১৩ জুলাই ২০১৮, শুক্রবার, ৯:৫৯

মাঝমাঠে ইভান রাকিটিচের বুদ্ধিদীপ্ত ও পরিশ্রমী ফুটবলটা নজরে পড়েছে সবারই। এবার রাকিটিচ ফুটবলপ্রেমীদের মনোযোগ কাড়লেন নিজের দৃঢ় মনোবল ও লড়াকু এক ঘটনায়। ইংল্যান্ডের বিপক্ষে সেমিফাইনালের আগের রাতে কাঁপুনি দিয়ে জ্বর ওঠে রাকিটিচের। থার্মোমিটারে যা একসময় উঠে পড়ে ১০২ ডিগ্রিতে। কিন্তু লড়াকু রাকিটিচ জ্বর নিয়েই খেলতে নামেন সেমিফাইনালে। আর মাঠে কাটান পুরো ১২০ মিনিট। জ্বরাক্রান্ত রাকিটিচের সর্বশেষ অবস্থা কী? রাকিটিচ বলেন, জ্বর কেন! আমার এক পা না থাকলেও আমি ফাইনালে খেলবো। সেমিফাইনালে শুরুর দিকে রাকিটিচকে তেমন ছন্দে দেখা না গেলেও ম্যাচ গড়ানোর সঙ্গে নিজের স্বাভাবিক নৈপুণ্যটা ফিরে পান এফসি বার্সেলোনার এ মিডফিল্ডার।
রাকিটিচ বলেন, গত (মঙ্গলবার) রাতে আমি জ্বরে ভুগছিলাম, প্রায় ১০২.২ ডিগ্রি ফারেনহাইট। খেলার জন্য শক্তি পেতে আমি একটানা অনেকক্ষণ বিছানায় শুয়ে ছিলাম। এটা কাজে দিয়েছে। তবে জ্বর কেন! আমি এক পা না থাকলেও ফাইনাল খেলবো। ইংলিশ সমর্থকদেরও খোঁচা দিলেন রাকিটিচ। ক্রোয়াট তারকা বলেন, ওরা ভেবেছিল, আগেই ফাইনালে উঠে গেছে। সামাজিক যোগাযোগমাধ্যমে এ নিয়ে অনেক কিছু আপলোডও করেছে। তারা এটা চালিয়ে যেতে পারে আর আমরা রোববার ফাইনালে খেলবো।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর