× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা রম্য অদম্য
ঢাকা, ২১ অক্টোবর ২০১৮, রবিবার

কয়েনের বদলে ক্রেডিট কার্ড দিয়ে টস

রকমারি

অনলাইন ডেস্ক | ৩০ জুলাই ২০১৮, সোমবার, ৫:৪০

ফুটবল ইতিহাসে এমন কাণ্ড আগে হয়েছে কিনা বলা মুশকিল। কয়েনের বদলে ক্রেডিট কার্ড দিয়ে মাঠে টস করলেন রেফারি। সিঙ্গাপুর ন্যাশনাল স্টেডিয়াম এমনই আজব ঘটনার সাক্ষী থাকল। যদিও এই ম্যাচের রেফারি প্রথম থেকেই একের পর এক কাণ্ড করছিলেন। প্রথমে তিনি জার্মান তারকা মেসুট ওজিলের অটোগ্রাফ চেয়ে বসলেন ম্যাচের আগে। তার পর কিক-অফের আগে টস করলেন কার্ড দিয়ে।সিঙ্গাপুর ন্যাশনাল স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল আর্সেনাল-প্যারিস সেন্ট জার্মেইন। ম্যাচটি আয়োজনের জন্য স্পনসর করেছিল এক সংস্থা। তারা মূলত ক্রেডিট কার্ড সরবরাহ করে।
তাই এমন একখানা মঞ্চকে কাজে লাগাতে চেয়েছিল তারা। সেই লক্ষ্যেই এমন উদ্যোগ। তাদের উদ্দেশ্য অবশ্য সফল। কারণ কয়েনের বদলে টসের ক্ষেত্রে ব্যবহার করা ক্রেডিট কার্ডের ছবি টুইটার-ফেসবুকে ভাইরাল হয়ে গেল নিমেষে। আর হাইভোল্টেজ এই ম্যাচে আর্সেনাল ৫-১ গোলে হারিয়ে দিল পিএসজিকে। যদিও আর্সেনালের বিরুদ্ধে দ্বিতীয় দল নামিয়েছিল পিএসজি।ম্যাচ শুরুর আগে আর্সেনালের ক্যাপ্টেন ওজিলকে দেখা গিয়েছিল রেফারিকে অটোগ্রাফ দিচ্ছেন। রেফারি অনেকক্ষণ ধরেই ওজিলের অটোগ্রাফ পাওয়ার জন্য সুযোগ খুঁজছিলেন। শেষমেশ তিনি সেটা পেয়ে প্রচণ্ড উত্সাহ দেখালেন। এদিন ১৩ মিনিটে ওজিল গোলও করলেন। কিছুদিন আগেই দেশের হয়ে আর খেলবেন না বলে জানিয়েছেন মেসুট ওজিল।

সূত্র: জি নিউজ

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর