× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা রম্য অদম্য
ঢাকা, ২২ অক্টোবর ২০১৮, সোমবার

১০ টাকার জন্য....

অনলাইন

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ থেকে | ৮ আগস্ট ২০১৮, বুধবার, ১১:৩৫

ময়মনসিংহ নগরীর ব্যস্ততম এলাকায় দশ টাকার জন্য চাঁন মিয়া (২৮) নামে এক দর্জি খুন হয়েছেন। সোমবার গাঙ্গিনাপাড় ষ্টেশন রোডের বারী প্লাজা শপিংমলের সামনে এক বখাটের তাকে ছুরিকাঘাত করে। পরে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাতে তার মৃত্যু হয়। নিহত চাঁন মিয়া নগরীর গ্রীন সুপার মার্কেটের শর্মি বোরকা এন্ড লেডিস টেইলার্সের মালিক ও কাটিং মাস্টার ছিলেন। ঘাতক সন্দেহে সজল নামে এক যুবককে আটক করেছে পুলিশ।
কোতোয়ালী মডেল থানার উপ-পরিদর্শক রেজাউল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গত সোমবার রাত সাড়ে ১০টার দিকে বারী প্লাজা শপিংমলের সামনে সজল নামে এক যুবক চাঁন মিয়ার কাছে সিগারেট  কেনার জন্য দশ টাকার চায়। টাকা না দেয়ায় দু’জনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সজল ছুরি দিয়ে আঘাত করে চাঁন মিয়াকে। এ সময় তার আত্মচিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে বখাটে সজল পালিয়ে যায়।
আহত চাঁন মিয়াকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাত ১ টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়। মঙ্গলবার রাতে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন ওই ব্যক্তি মৃত্যু হয়। রাতে মৃত্যুর খবর ময়মনসিংহে শহরে পৌঁছলে স্টেশন রোড ও গাঙ্গিনারপাড় এলাকায় ব্যবসায়ীরা দোকানপাট বন্ধ করে প্রতিবাদ জানায়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর