ঢাকা, ১৫ আগস্ট ২০১৮, বুধবার

ইয়াবাসহ আ.লীগ নেতার স্ত্রী গ্রেপ্তার

সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি | ৮ আগস্ট ২০১৮, বুধবার, ৪:৫৪

টাঙ্গাইলের সখীপুরে আজ দুপুর ১২টায় পুলিশ ৩ হাজার পিস ইয়াবাসহ রালিমা আক্তার শিখা (৪০) এবং তার সহযোগী হিসেবে স্বামী ফজলুল হক ফন্নুকে বাসা থেকে গ্রেফতার করেন। রালিমা আক্তার শিখা বাসাইল উপজেলার আওয়ামীলীগের অর্থ বিষয়ক সম্পাদক ফজলুল হক ফন্নু মিয়ার স্ত্রী।
পুলিশ জানান, 'মাদক ব্যবসায়ী রালিমা আক্তার শিখা চট্রগাম থেকে শ্যামলী পরিবহনের একটি নাইট কোচে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গোড়াই বাজারে নামেন। পরে গোড়াই থেকে সিএনজি অটো রিকশাযোগে সখীপুর পৌঁছালে ৩ হাজার পিস ইয়াবাসহ তাকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়। পরবর্তীতে বাসা থেকে তার স্বামীকেও মাদক ব্যবসার সহযোগী হিসেবে গ্রেপ্তার করা হয়'।
সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম তুহীন আলী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার হওয়া স্বামী-স্ত্রীসহ চারজনের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে এবং ৭ দিনের রিমান্ড চেয়ে তাদের আদালতে প্রেরণ করা হবে।
অন্যদিকে, আজ সকালেই পৌরসভার ৮নং ওয়ার্ড থেকে মো. রানা (২১) এবং সুজন (১৯) নামের দুই মাদকসেবীকে পুলিশ গ্রেপ্তার করে। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তিনমাস করে কারাদ- দেয়া হয়েছে। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী সরকার রাখী।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।