ঢাকা, ১৬ আগস্ট ২০১৮, বৃহস্পতিবার

ঈদে হুয়াওয়ের আকর্ষনীয় অফার

অনলাইন ডেস্ক | ৮ আগস্ট ২০১৮, বুধবার, ৮:২৯

পবিত্র ঈদ-উল-আযহাকে সামনে রেখে আকর্ষনীয় ঈদ অফার চালু করেছে বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্টফোন ও প্রযুক্তি নির্মাতা প্রতিষ্ঠান হুয়াওয়ে। অফারের মধ্যে রয়েছে হুয়াওয়ের যে কোনো স্মার্টফোন কিংবা ট্যাব ক্রয় করে আরেকটি স্মার্টফোন সম্পূর্ণ বিনামূল্যে পাওয়ার সুযোগ। এছাড়া নোভা টুআই ক্রয়ে সর্বোচ্চ ১০,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক, নির্দিষ্ট মডেলের হ্যান্ডসেট ক্রয়ে আকর্ষণীয় গিফট, ইএমআই বা কিস্তি সুবিধা এবং হ্যান্ডসেট ক্রয়ের ক্ষেত্রে বিক্রয়োত্তর সেবার সময়সীমাও বৃদ্ধির সুযোগ।  

হুয়াওয়ে নোভা থ্রি ই ও ওয়াই নাইন ২০১৮ ক্রয় করলে সঙ্গে হুয়াওয়ে হেডফোন ও হুয়াওয়ে সোয়ান ব্লুটুথ স্পিকার পাওয়ার সুযোগ পাবেন ক্রেতারা। এ অফারটি পাওয়া যাবে শুধুমাত্র হুয়াওয়ের অনুমোদিত মোবাইল আউটলেটগুলো থেকে যেখানে হুয়াওয়ে নিজস্ব বিক্রয়কর্মী রয়েছে।

এর বাহিরে ঈদে বাড়তি আনন্দ উপভোগ করতে হুয়াওয়ে নোভা থ্রিআই, নোভা থ্রিই এবং পি২০ প্রো ক্রয়ের ক্ষেত্রে গ্রাহকরা বিভিন্ন ব্যাংকের কার্ডের মাধ্যমে যথাক্রমে ৬ মাস, ৬ মাস এবং ১২ মাস পর্যন্ত ইএমআই বা কিস্তিতে পরিশোধের সুযোগ পাবেন।  নোভা থ্রিআই, নোভা থ্রিই, নোভা টুআই, ওয়াইনাইন ২০১৮, ওয়াইসেভেন প্রো ২০১৮, ওয়াইসেভেন, ওয়াইসিক্স প্রাইম ২০১৮, ওয়াইথ্রি ২০১৮ এবং পি২০ প্রো ক্রয়ের ক্ষেত্রে বিক্রয়োত্তর সেবার সময়সীমা বৃদ্ধির সুযোগ রয়েছে।

পুরো আগস্ট মাস জুড়ে দেশের ৬৪ জেলায় হুয়াওয়ের নির্দিষ্ট শপ থেকে স্মার্টফোন কিংবা ট্যাব ক্রয় করে ভাগ্যবান সম্মানিত ক্রেতাগণ ওয়াইনাইন ২০১৮/ ওয়াইফাইভ প্রাইম/ ওয়াইথ্রি ২০১৭ সম্পূর্ণ বিনামূল্যে পাওয়ার সুযোগ গ্রহণ করতে পারবেন। ক্রেতারা যেকোনো স্মার্টফোন অথবা ট্যাব ক্রয় করে মোবাইলের ম্যাসেজ অপশনে গিয়ে HUAWEI<space>retail code<space>IMEI লিখে ৬৯৬৯ নম্বরে পাঠাতে হবে। অতঃপর স্বয়ংক্রিয় পদ্ধতিতে বিজয়ী নির্বাচন করা হবে।

অফার প্রসঙ্গে হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ (বাংলাদেশ)-এর কান্ট্রি ডিরেক্টর অ্যারন বলেন, ঈদ হচ্ছে আনন্দ ভাগাভাগি করার দিন। আমরা আমাদের সম্মানিত ক্রেতাদের সঙ্গে আনন্দ ভাগাভাগি করতে চাই বলেই অফারগুলো আয়োজন করেছি। উল্লেখিত অফারগুলো সবাই স্বতঃফূর্তভাবে গ্রহণ করবে বলে আমরা বিশ্বাস করি।

পাঠকের মতামত

**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।