× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা রম্য অদম্য
ঢাকা, ২২ অক্টোবর ২০১৮, সোমবার

লক্ষ্মীপুরে সড়ক দূর্ঘটনায় শ্রমিক নিহত. সড়ক অবরোধ,গাড়ি ভাংচুর

অনলাইন

লক্ষ্মীপুর প্রতিনিধি | ৯ আগস্ট ২০১৮, বৃহস্পতিবার, ১১:৩২

লক্ষ্মীপুর-রায়পুর সড়কের রাখালিয়া এলাকায় ট্রাক্টরের ধাক্কায় সুফিয়া খাতুন নামে এক শ্রমিক নিহত হয়েছে। সুফিয়া বেঙ্গল স্যু ফ্যাক্টরিতে শ্রমিক হিসাবে কাজ করতেন। এ ঘটনার প্রতিবাদে লক্ষ্মীপুর-ঢাকা আঞ্চলিক সড়ক ২ঘন্টা অবরোধ করে শ্রমিকরা। পরে পুলিশকে জড়িত চালকের বিচারের আশ^াস দিলে অবরোধ তুলে নেয় বিক্ষুব্ধ শ্রমিকরা। এসময় একটি সিএনজি অটোরিক্্রা ও ট্রাক্টর ভাংচুর করা হয়। আটক করা হয় চালককে। দূর্ঘটনাটি ঘটেছে আজ বৃহস্পতিবার সকাল ৮টার দিকে।

পুলিশ ও শ্রমিকরা জানায়,  সদর উপজেলার নন্দনপুর থেকে সকালে সুফিয়া খাতুন কর্মস্থলের উদ্দেশ্য    বের হন। রাখালিয়া এলাকায় তার কর্মস্থল বেঙ্গল স্যু ফ্যাক্টরির সামনে পৌছঁলে বালুবাহি ট্রাক্টর তাকে চাপা দিলে ঘটনাস্থলে নিহত হয় সুফিয়া খাতুন।
খবর পেয়ে অন্য শ্রমিকরা লক্ষ্মীপুর-ঢাকা আঞ্চলিক সড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ করে এবং সড়ক অবরোধ করে রাখে বিক্ষুব্ধ শ্রমিকরা। এসময় ঘাতক ট্রাক্টর ও একটি সিএনজি অটোরিক্্রা ভাংচুর করে তারা। এতে সড়কের দু-পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে ঘটনাস্থলে রায়পুর থানা পুলিশ পৌঁছে জড়িত চালকের বিচারের আশ^াস দিলে সকাল ১০টার দিকে দু-ঘন্টা পর সড়ক অবরোধ তুলে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর