× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা রম্য অদম্য
ঢাকা, ২২ অক্টোবর ২০১৮, সোমবার

স্তন ক্যান্সারে আক্রান্ত সিরিয়ার ফার্স্ট লেডি

অনলাইন

অনলাইন ডেস্ক | ৯ আগস্ট ২০১৮, বৃহস্পতিবার, ৮:২২

স্তন ক্যান্সারে আক্রান্ত হয়েছে সিরিয়ার রাজধানী দামাস্কাসের একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন দেশটির  প্রেসিডেন্ট বাশার আল-আসাদের স্ত্রী আসমা আল-আসাদ। আসাদের টুইটারের মাধ্যমে এ তথ্য জানা যায়।  টুইটারে আরও জানানো হয়, এখন তার স্ত্রীর প্রথম ধাপের চিকিৎসা চলছে বিধায় দ্রুত আরোগ্য কামনা করার অনুরোধ জানান।
১৯৭৫ সালে লন্ডনে আসমার জন্ম হয়।  তার বাবা-মা সিরিয়ান এবং জন্মসূত্রে তিনি ব্রিটিশ হওয়ায় দ্বৈত নাগরিকত্বই রয়েছে তার। কম্পিউটার সায়েন্সে পড়াশোনা শেষ করে যুক্তরাজ্যে একসময় চাকরি করতেন ব্যাংকে। ব্যবসায় প্রশাসনের মাস্টার্স করার ইচ্ছা থাকলেও ২০০০ সালে বাশারের সঙ্গে প্রথম দেখায় তার পরিকল্পনার পরিবর্তন হয়। ২০১১ সালে ' ভোগ ' ম্যাগাজিনে তাকে ‘মরুভূমির গোলাপ’ বলে আখ্যায়িত করা হয়। ইনস্টগ্রামে তার আড়াইলাখের বেশি ফলোয়াড় রয়েছে। ওই অ্যাকাউন্টে প্রায়ই তিনি স্বামী এবং সিরিয়ার সেনাদের সঙ্গে নিজের ছবি পোস্ট করেন।
২০১১ সালে দেশটিতে গৃহযুদ্ধ শুরু হওয়ার পর থেকে বাশারের স্ত্রী আসমা নানা বিতর্কের জন্ম দিয়ে আসছেন।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর