× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৫ ডিসেম্বর ২০১৮, শনিবার

বিদেশ যাওয়ার পথে এয়ারপোর্টে গ্রেপ্তার ১

বাংলারজমিন

ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি | ১০ আগস্ট ২০১৮, শুক্রবার, ৮:২৬

ছাতকে জেনারেটর চুরি মামলার আসামি আল মামুন (২৫)কে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার সন্ধ্যায় তাকে সিলেট এয়ারপোর্ট থেকে গ্রেপ্তার করা হয়। সে উপজেলার জালালপুর গ্রামের ফজলু মিয়ার পুত্র। আল মামুন সিলেট থেকে দুবাই যাওয়ার পথে এয়ারপোর্ট থানা পুলিশের হাতে গ্রেপ্তার হয়। পরে তাকে ছাতক থানায় হস্তান্তর করা হয়েছে। আল মামুনসহ চারজনের বিরুদ্ধে ছাতক থানায় মামলা (নং ০৬(০৮)১৮) রয়েছে। গত ১৮ই জুন উপজেলার আলীগঞ্জ বাজার সংলগ্ন খেলার মাঠ থেকে ৬৫ হাজার টাকা মূল্যের একটি জেনারেটর চুরি হয়। এ ঘটনায় আনুজানি গ্রামের আবদুল হকের পুত্র ইসলাম উদ্দিন বাদী হয়ে ছাতক থানায় ৪ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।
গ্রেপ্তার এড়াতে আল মামুন বিদেশে পালিয়ে যাওয়ার সময় এয়ারপোর্ট থানা পুলিশ তাকে আটক করে ছাতক থানায় হস্তান্তর করেছে। গতকাল আল মামুনকে সুনামগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়। চুরির মামলার অপর আসামি দিলোয়ার হোসেন (২৭) বাবুল মিয়া (২৩) ও গয়াছ মিয়া (৪৫) পলাতক রয়েছে। আল মামুনকে গ্রেপ্তারের বিষয় স্বীকার করে ছাতক থানার ওসি আতিকুর রহমান জানান, অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর