× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা রম্য অদম্য
ঢাকা, ২০ অক্টোবর ২০১৮, শনিবার

খুলনায় শিশুকন্যা ধর্ষণ মামলায় জালালের যাবজ্জীবন কারাদণ্ড

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, খুলনা থেকে | ১০ আগস্ট ২০১৮, শুক্রবার, ৮:২৬

খুলনা মহানগরীর খালিশপুর হাউজিং স্টেট এলাকায় ১৩ বছরের শিশুকন্যাকে ধর্ষণ মামলার এক আসামিকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডাদেশ দিয়েছে আদালত। গতকাল দুপুরে খুলনার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৩ এর বিচারক মোহা. মহিদুজ্জামান এ রায় ঘোষণা করেন। দণ্ডপ্রাপ্ত আসামি হলেন- খালিশপুর হাউজিং স্টেট এন/জে-১৭ এর বাড়ির ভাড়াটিয়া শাজাহানের ছেলে জালাল (২৫)। তার গ্রামের বাড়ি বরিশাল জেলার গৌরনদী উপজেলার লল সিন্দালপট্টি গ্রামে। রায় ঘোষণাকালে আসামি জালাল পলাতক রয়েছে।
আদালতের সহবেঞ্চ সহকারী এসএম বদিউজ্জামান নথির বরাত দিয়ে জানান, ক্রিসেন্ট জুট মিলে চাকরির সুবাদে গোপালগঞ্জ জেলার কাশিয়ানি উপজেলার দুর্গাপুর গ্রামের তোতা মিয়া স্ত্রী ও তিনকন্যা নিয়ে বসবাস করেন খালিশপুর হাউজিং স্টেট এন/জে-১৭ কলোনিতে। ১৯৯৯ সালের ১৪ই এপ্রিল তোতা মিয়ার ভাড়াটিয়া জালাল তার ১৩ বছরের মেয়েকে নিয়ে বেড়ানোর কথা বলে বাইরে নিয়ে যায়। দুপুর ১টার দিকে মেয়ে বাড়ি ফিরে এসে জানায় তাকে জালাল ও আরো একজন প্লাটিনাম কাঁচা কলোনির ভেতর নিয়ে জোরপূর্বক ধর্ষণ করেছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর