× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৪ ডিসেম্বর ২০১৮, শুক্রবার

সিলেটে ইয়াবার চালানসহ মাদক সম্রাট শামীম গ্রেপ্তার

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে | ১০ আগস্ট ২০১৮, শুক্রবার, ৮:২৭

প্রায় সাড়ে ১৮ হাজার ইয়াবার চালানসহ মাদক সম্রাট শামীমকে জকিগঞ্জ থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সকালে র‌্যাবের একটি দল জকিগঞ্জ থেকে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। এ সময় তার কাছ থেকে নগদ টাকাও উদ্ধার করা হয়। শামীম দীর্ঘ দিন ধরে মাদক ব্যবসা করছিল। তার পুরো নাম মো. শামীম আহম্মেদ। সে খলাছড়া ইউনিয়নের মাদার খাল গ্রামের আব্দুল করিমের পুত্র। র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯ স্পেশাল কোম্পানি সিলেট ক্যাম্পের একটি দল অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামানের নেতৃত্বে জকিগঞ্জ থানার মাছুমবাজারে অভিযান চালায়। এসময় গুরুসদয় স্কুল অ্যান্ড কলেজের সামনে থেকে শামীমকে আটক করা হয়।
সে র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিল। তার অপর দুই সঙ্গী অবশ্য পালিয়ে যেতে সক্ষম হয়। পলাতকরা হচ্ছে- মোগলাবাজার থানার গোটাটিকর গ্রামের মৃত মছরদ্দর আলীর পুত্র পারবান হোসেন (৩২) ও জকিগঞ্জের মাদারখাল গ্রামের মৃত মদরিছ আলীর পুত্র শাহাব উদ্দিন (৪৫)। আটকের পর শামীমের শরীর তল্লাশি করে মাদক বিক্রির নগদ দুই লাখ ৫০ হাজার ৭০০ টাকা ও ১৮ হাজার ৩৬৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার মূল্য আনুমানিক ৯১ লাখ ৮২ হাজার ৫০০ টাকা বলে দাবি করেছে র‌্যাব। উদ্ধারকৃত মাদকদ্রব্য ও নগদ টাকাসহ আটককৃত শামীমকে সিলেট জেলার জকিগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‌্যাব। উদ্ধারকৃত ইয়াবার চালানের মূল্য কোটি টাকা বলে জানা গেছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর