× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৪ ডিসেম্বর ২০১৮, শুক্রবার

ছোট পর্দায় আজ

বিনোদন

| ১০ আগস্ট ২০১৮, শুক্রবার, ৮:৩৯

এটিএন বাংলায় ‘গানের মানুষ’
এটিএন বাংলায় আজ রাত ৮টায় প্রচার হবে সংগীত বিষয়ক অনুষ্ঠান ‘গানের মানুষ’। কণ্ঠশিল্পী হাসান চৌধুরীর উপস্থাপনায় অনুষ্ঠানটি পরিচালনা করেছেন মুকাদ্দেম বাবু। গান নিয়ে উপস্থাপকের সঙ্গে বিভিন্ন ধরনের খোলামেলা আলোচনার মাঝে নিজের পছন্দের গানগুলো পরিবেশন করবেন অনুষ্ঠানে আগত আজকের শিল্পী। এছাড়া গানের পাশাপাশি অনুষ্ঠানে তিনি ও তার পরিবারের সদস্যদের বিবৃতিসহ, তার স্বপ্‌্ন, স্বপ্ন বাস্তবায়ন নিয়ে কথা বলবেন। সেই সঙ্গে থাকবে থাকে তাকে নিয়ে তাদের ইচ্ছা আকাঙ্ক্ষার প্রকাশও।

চ্যানেল আইতে ‘বেসিক আলী’
জনপ্রিয় কার্টুন চরিত্র ‘বেসিক আলী’র টেলিভিশন সিরিজ প্রচার হচ্ছে চ্যানেল আইতে। এতে বেসিক আলী চরিত্রে অভিনয় করছেন তৌসিফ। আর তার বিপরীতে রিয়া চরিত্রে সাবিলা নূর। অন্যান্য চরিত্রে আছেন আবদুল্লাহ রানা (তালিব আলী), বিজরী বরকতুল্লাহ (মলি আলী), সাবিলা নূর (রিয়া), মীর নওফেল আশরাফি জিসান (হিল্লোল), রিফাত জাহান (নেচার) এবং আনন্দ আজিম (ম্যাজিক)।
কার্টুনটিতে পাঠক এক দশকেরও বেশি সময় ধরে মজে আছেন। বেসিক আলী লিখেছেন সাংবাদিক শাহরিয়ার খান। আর নির্মাণ করেছেন কাজল আরেফিন বলেন। চ্যানেল আইতে প্রচার হচ্ছে প্রতি শুক্রবার সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে।

এনটিভিতে ‘মিস্টার টেনশন’
এনটিভিতে আজ রাত ৮.২০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘মিস্টার টেনশন’। নাটকটি প্রতি সপ্তাহের বৃহস্পতিবার ও শুক্রবার রাত ৮.২০ মিনিটে প্রচার হবে। আদিবাসী মিজান ও জাকির হোসেন উজ্জ্বল যৌথ রচনায় নাটকটি পরিচালনা করেছেন আদিবাসী মিজান। অভিনয় করেছেন- জাহিদ হাসান, শখ, ফজলুর রহমান বাবু, সুমাইয়া শিমু, নাদিয়া, মৌসুমী হামিদ, সাদিয়া জাহান প্রভা, শামীমা নাজনীন, দিলারা জামান, আরফান আহমেদ, মারজুক রাসেল, এনামূল হক, জোভান, তাসনুভা এলভিন প্রমুখ।

আরটিভিতে ‘আকাশজোড়া মেঘ’
আরটিভিতে আজ রাত ৮টায় প্রচার হবে নাটক ‘আকাশজোড়া মেঘ’। হাবিব জাকারিয়া উল্লাসের রচনায় নাটকটি পরিচালনা করেছেন তবিবুর রহমান আরিফ। এতে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব, তানজিন তিশা প্রমুখ।

বাংলাভিশনে ‘ওয়েবলাইফ উইথ শেহতাজ’
আজ বাংলাভিশনে প্রচার হবে ‘ওয়েবলাইফ উইথ শেহতাজ’। শেহতাজ-এর উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রতি সপ্তাহে শুক্রবার রাত ৯টা ০৫মিনিটে প্রচার হচ্ছে। এই অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থাকেন গণমাধ্যমের বাইরে ইউটিউব, ফেসবুক বা কোনো একটি চমকপ্রদ কাজের মাধ্যমে আলোচনায় আসা পজিটিভ কোনো একজন। সঙ্গে একজন বা একাধিক তারকাশিল্পী।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর