× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৪ ডিসেম্বর ২০১৮, শুক্রবার

এই ঈদে মুক্তি

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১০ আগস্ট ২০১৮, শুক্রবার, ৮:৪০

টিভি অভিনেত্রী ও মডেল মুক্তির শুরুটা শোবিজে বেশ ভালোই ছিল। বিজ্ঞাপনে মডেলিংয়ের পাশাপাশি ধারাবাহিক ও খণ্ড নাটকে তার উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। এরপর চলচ্চিত্রে অভিষেক হয় তার। ২০০৭ সালে মুক্তি পায় মুক্তি অভিনীত প্রথম ছবি ‘তুমি আছো হৃদয়ে’। এর কয়েক বছর পর শাহাদাৎ হোসেন লিটনের ‘জোর করে ভালোবাসা হয় না’ ছবিতে শাকিব খানের সঙ্গে অভিনয় করেন তিনি। তবে, পরে চলচ্চিত্রে কাজ না করলেও বর্তমানে টিভি নাটকে কাজ করছেন তিনি। গতকাল ঈদের জন্য একটি খণ্ড নাটকে কাজ করছেন। নাটকের নাম ‘ফেমাস মজিদ’।
পুবাইলে এর দৃশ্যধারণের কাজ চলছে। এটি পরিচালনা করছেন ইভান মল্লিক। নাটকটি প্রসঙ্গে মুক্তি বলেন, এখানে আমার সহশিল্পী হিসেবে অভিনয় করছেন আ খ ম হাসান ও রাশেদ মামুন অপু। চ্যানেল আইয়ে এটি প্রচার হবে। অনেকদিন পর ঈদের নাটকে কাজ করে বেশ ভালোই লাগছে। এ ছাড়া আসছে ১৭ই আগস্ট সাজ্জাদ হোসেন দোদুলের পরিচালনায় একটি খণ্ড নাটকে কাজ করব। আশা করি, দর্শক এ নাটকগুলো পছন্দ করবেন। প্রসঙ্গত, মুক্তির পুরো নাম আয়েশা সালমা মুক্তি। মিনহাজুর রহমান পরিচালিত ‘অগ্নিগিরি’ নাটকে ছিল তার প্রথম অভিনয়। এরপর সালাহউদ্দিন লাভলুর ‘রঙের মানুষ’ ধারাবাহিকে অভিনয় করে তিনি পান আকাশচুম্বী জনপ্রিয়তা। এরপর চলচ্চিত্রের পাশাপাশি মুক্তি ‘চারকন্যা’, ‘হাউজ নাম্বার ৭৭৭’, ‘গ্রামের বউ’, ‘মামার হাতের মোয়া’, ‘হাওয়ায় মিঠাই’সহ বেশকিছু নাটকে অভিনয় করেন। মাঝে কিছু সময় মিডিয়াবিমুখ থাকলেও আবারো নিয়মিত হয়ে ভালো কাজ করে যেতে চান এ অভিনেত্রী।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর