× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা রম্য অদম্য
ঢাকা, ২০ অক্টোবর ২০১৮, শনিবার

টেনিস কোর্টে অন্তঃসত্ত্বা সানিয়া মির্জা !!!( ভিডিও)

অনলাইন

অনলাইন ডেস্ক | ৯ আগস্ট ২০১৮, বৃহস্পতিবার, ৯:০১

ইতিমধ্যে অনেকেই জল্পনা-কল্পনা শুরু করে দিয়েছে যে গর্ভধারণের পর সানিয়া মির্জাকে আর টেনিসের কোর্টে নাও দেখা যেতে পারে। তবে এটা কেউ ভাবতেই পারে নি যে, অন্তঃসত্ত্বা অবস্থায়ও সে কোর্টে আসবে!!!

সানিয়ার বোন আনাম মির্জা ইনস্টাগ্রামে ভিডিও আপলোড করলে সেখানে দেখা যায়, দুই বোন মজা করে আয়েশী ভঙ্গীতে টেনিস খেলছেন। আর সেই খেলায় জিতেছেন ছয়বারের গ্র্যান্ডস্লাম বিজয়ী সানিয়া মির্জাই।

আনাম তার ভিডিওটির ক্যাপশনে লিখেন, ‘হবু মাকে কয়েকটি বল খেলাতে নিয়ে যাচ্ছি’। দুই বোনের সঙ্গে বাবা ইমরান মির্জাকেও দেখা যায় ভিডিওতে। তিনি কোর্টের পাশে দাঁড়িয়ে থেকে আনামকে ভুলভাবে পা না ফেলার ব্যাপারে সতর্ক করছিলেন। #জিরোটেনিসস্কিল হ্যাশট্যাগ ব্যবহার করে তিনি ক্যাপশন দেন, ' @ইমরানমির্জা আমার টেনিস স্কিল নিয়ে বেশি চিন্তা করেন না'। ভিডিওটি অনলাইনে ভাইরাল হলেও মাঠে তিনি এবারও হেরে যান। পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিকের স্ত্রী এবং জাতিসংঘের নারীবিষয়ক সংস্থার দক্ষিণ এশিয়ার গুডউইল অ্যাম্বাসাডর লিখেছেন, ‘আপনি একজন টেনিস খেলোয়াড়কে কিছুদিনের জন্য কোর্টের বাইরে রাখতে পারবেন।
কিন্তু‘ টেনিস খেলাকে খেলোয়াড়ের কাছ থেকে কখনই কেড়ে নিতে পারবেন না।’

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর