× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা রম্য অদম্য
ঢাকা, ২০ অক্টোবর ২০১৮, শনিবার

মাগুরায় সাপের কামড়ে যুবকের মৃত্যু

বাংলারজমিন

মাগুরা প্রতিনিধি | ১০ আগস্ট ২০১৮, শুক্রবার, ৯:২৪

মাগুরা সদর উপজেলার আলীধানি গ্রামে বৃহস্পতিবার  সাপের কামড়ে সাদ্দাম হোসেন (২৩) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সাদ্দাম হোসেন ওই গ্রামের মতিয়ার রহমানের ছেলে। পারিবারিক সূত্র জানায়, আগের রাতে সাদ্দাম হোসেন নিজ বাড়ির শোবার ঘরে ঘুমিয়ে ছিলেন। ঘুমের মধ্যে কোন এক সময় একটি বিষধর সাপ তাকে কামড় দেয়। সকালে ঘরের মধ্যে অচেতন অবস্থায় পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে পথেই তার মৃত্যু হয়। সাদ্দাম হোসেন পেশায় একজন কাঠমিস্ত্রি। মাগুরার ২৫০ শয্যার সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. সুশান্ত কুমার বিশ্বাস জানান- সকালে মুমূর্ষু অবস্থায় সাপে কামড়ানো ওই রোগীকে হাসপাতালে আনা হয়।
মাগুরা সদর হাসপাতালে সাপের কামড়ের পর্যাপ্ত এন্টি ভেনাম থাকার পরও রোগীর পরিবারের সদস্যদের উদ্যোগেই তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর সিদ্ধান্ত হয়। কিন্তু সেখানে যাওয়ার পথেই তার মৃত্যু হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর