× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৪ ডিসেম্বর ২০১৮, শুক্রবার

গাড়ি পেলেন দেশের আরো ৬০ এসিল্যান্ড

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার | ১০ আগস্ট ২০১৮, শুক্রবার, ৯:৩২

দেশের বিভিন্ন স্থানের ৬০ জন এসিল্যান্ডকে ডাবল কেবিন পিকআপ গাড়ি দেয়া হয়েছে। গতকাল সচিবালয়ের ৪ নম্বর ভবনের সামনে এসিল্যান্ডদের মধ্যে এই গাড়ি বিতরণ করেন ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ। অনুষ্ঠানে ভূমিমন্ত্রী ১০ জন এসিল্যান্ডের হাতে গাড়ির চাবি তুলে দেন। বাকি ৫০টি গাড়ির চাবি ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর থেকে দেয়া হবে। এনিয়ে এসিল্যান্ডদের ১৫৬টি গাড়ি দেয়া হয়েছে। বাকি ১৯২টি গাড়ি খুব দ্রুতই দেয়া হবে। চাবি বিতরণ অনুষ্ঠানে শামসুর রহমান শরীফ বলেন, জনস্বার্থে রাষ্ট্রীয় কাজকে গতিশীল ও আধুনিকায়ন করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার অত্যন্ত আন্তরিক রয়েছে। প্রধানমন্ত্রী নীরবে-নিভৃতে অসহায় ও দরিদ্র মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটাচ্ছেন।
জনস্বার্থে ভূমিহীনদের গুচ্ছগ্রাম প্রদান, ভূমির সার্বিক কাজ এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে এসিল্যান্ডদের দুর্গম এলাকায় যেতে হয়। ভূমিমন্ত্রী বলেন, আগে ভূমি সার্কেল অফিসের টিওঅ্যান্ডইতে অন্তর্ভুক্ত মোটরবাইক ছাড়া কোনো গাড়ি ছিল না। শেখ হাসিনা এসিল্যান্ডদের কাজের গুরুত্ব উপলব্ধি করে সারা দেশের এসিল্যান্ডদের কাজের জন্য ডাবল কেবিন পিকআপ গাড়ির ব্যবস্থা করেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর