× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৪ ডিসেম্বর ২০১৮, শুক্রবার

পলাশে মা সমাবেশ

বাংলারজমিন

পলাশ (নরসিংদী) প্রতিনিধি | ১০ আগস্ট ২০১৮, শুক্রবার, ৯:৩৬

নরসিংদী জেলার পলাশ উপজেলার ডাঙ্গা ইউনিয়ন পরিষদের উদ্যোগে শিমুলিয়ারটেক আশ্রয়ণ প্রকল্পের মাঠে ১২শ’ মায়ের উপস্থিতিতে এক মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। পলাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা ভাস্কর দেবনাথ বাপ্পির সভাপতিত্বে মা সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদীর জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন ।
এ সময় আরো উপস্থিত ছিলেনÑ জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহরুখ খান, আরাফাত মোহাম্মদ নোমান, তাহমিনা আক্তার ও ডাঙ্গা ইউপি চেয়ারম্যান সাবের উল হাই।
সমাবেশে প্রধান অতিথি উপস্থিত মায়েদের লক্ষ্য করে বলেন, আজকে যে সন্তানটি স্কুলে লেখাপড়া করছে কালকে সে-ই সরকারের গুরু দায়িত্ব পালন করবে। তাই তাদের আদর সোহাগ দিয়ে লেখাপড়া করিয়ে মানুষের মতো মানুষ করতে হবে। আর খেয়াল রাখতে হবে তারা যেন বিপথগামী না হয়।
এর আগে তিনি আশ্রয়ণ প্রকল্প এলাকায় বসবাসকারী সদস্যদের সঙ্গে একটি উঠান বৈঠক করেন এবং প্রকল্পে বসবাসকারীদের আবাসস্থল পরিদর্শন শেষে তাদের পুকুরে মাছের পোনা অবমুক্ত করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর