× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৪ ডিসেম্বর ২০১৮, শুক্রবার

স্বর্ণপদক পেলেন শালিখার ওসি

বাংলারজমিন

শালিখা (মাগুরা) প্রতিনিধি | ১০ আগস্ট ২০১৮, শুক্রবার, ৯:৩৭

আন্তরিকতার সঙ্গে আইনশৃঙ্খলা রক্ষা ও মানব কল্যাণে বিশেষ অবদান রাখার জন্য বাংলাদেশ মানবাধিকার সাংস্কৃতিক সোসাইটির পক্ষ থেকে মাগুরার শালিখা থানার অফিসার ইনচার্জ মো. রবিউল হোসেনকে ‘মাদার তেরেসা স্বর্ণ পদক সম্মাননা-২০১৮’ প্রদান করা হয়েছে। সম্প্রতি বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ মিলনায়তন, ঢাকায় অনুষ্ঠিত এক সম্মাননা প্রদান অনুষ্ঠানে তাকে এ সম্মাননায় ভূষিত করা হয়। সেই সঙ্গে তার হাতে মাদার তেরেসা স্বর্ণ পদক সম্মাননা তুলে দেয়া হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মাননীয় বিচারপতি ছিদ্দিকুর রহমান মিয়া আপিল বিভাগ বাংলাদেশ সুপ্রিম কোর্ট। প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন, পীরজাদা শহীদুল হারুন অতিরিক্ত সচিব অর্থ মন্ত্রণালয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, এম শফি উদ্দিন অপু প্রতিষ্ঠিতা পরিচালক বাংলাদেশ মানবাধিকার সাংস্কৃতিক সোসাইটি। স্বাক্ষরিত মাদার তেরেসা স্বর্ণ পদক সম্মাননা-২০১৮ সনদপত্রে উল্লেখ করা হয়েছে, শালিখা থানার অফিসার ইনচার্জ মো. রবিউল হোসেন দেশ ও জাতির গৌরব। তিনি আইনশৃঙ্খলা রক্ষা ও মানবকল্যাণে কৃতিত্বপূর্ণ অবদান রাখতে সক্ষম হয়েছেন।
নিঃসন্দেহে আপনার এ অবদান কৃতিত্বপূর্ণ। এ অসামান্য কৃতিত্বের জন্য আপনাকে বাংলাদেশ মানবাধিকার সাংস্কৃতিক সোসাইটির পক্ষ থেকে সম্মাননা সনদপত্র ও ক্রেস্ট প্রদান করা হলো। আপনার এ মহতী কর্মকাণ্ড দেশ ও জাতির অগ্রগতি ও সমৃদ্ধির পথ উন্মোচনে অতিশয় ভূমিকা রাখবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর