× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা রম্য অদম্য
ঢাকা, ২০ অক্টোবর ২০১৮, শনিবার

চৌদ্দগ্রামে যুবককে পিটিয়ে হত্যা

বাংলারজমিন

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি | ১০ আগস্ট ২০১৮, শুক্রবার, ৯:৪৪

কুমিল্লার চৌদ্দগ্রামে মামাদের সঙ্গে মায়ের হক নিয়ে বিরোধের জের ধরে সাইদুল হক রিপন (২৮) নামের এক যুবককে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তিনি উপজেলার আলকরা ইউনিয়নের আলকরা গ্রামের দক্ষিণ পাড়ার সামছুল হকের পুত্র। গতকাল দুপুরে চৌদ্দগ্রাম থানার ওসি আবুল ফয়সল ও নিহত রিপনের ভাই সরোয়ার হোসেন তথ্যটি নিশ্চিত করেছেন।
নিহত রিপনের ভাই সরোয়ার হোসেন অভিযোগ করেন, মায়ের হক নিয়ে মামা ফেনীর সদর উপজেলার ফতেহপুর গ্রামের আবুল কালাম ও আবু তাহেরের সঙ্গে রিপনসহ আমাদের দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। বুধবার সন্ধ্যায় আলকরা ইউনিয়নের পশ্চিম ডেকরায় রাজমিস্ত্রীর শ্রমিক হিসেবে কাজ শেষ করে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে রিপনকে জোরপূর্বক গাড়িতে তুলে নেয় মামাদের ভাড়াটিয়া সন্ত্রাসীরা। এরপর দুর্বৃত্তরা তাকে এলোপাতাড়ি রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে লাটিমী রাস্তার মাথায় ফেলে দেয়। স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় রিপনকে উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে নিয়ে যায়।
সেখানে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে আশঙ্কাজনক অবস্থায় রিপনকে ঢাকায় প্রেরণ করে। পরিবারের লোকজন রিপনকে ঢাকায় নেয়ার পথে রাত ১২টার দিকে তার মৃত্যু হয়।
এ ব্যাপারে চৌদ্দগ্রাম থানার ওসি আবুল ফয়সল জানান, রিপনের লাশ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে- মামাদের সঙ্গে জমি-সংক্রান্ত বিরোধে তাকে হত্যা করা হয়েছে। তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর