× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৪ ডিসেম্বর ২০১৮, শুক্রবার

খালেদা জিয়ার মুক্তিতে সরকারকে বাধ্য করা হবে- শওকত মাহমুদ

বাংলারজমিন

বুড়িচং (কুমিল্লা) প্রতিনিধি | ১০ আগস্ট ২০১৮, শুক্রবার, ৯:৪৪

রাজনৈতিক প্রতিহিংসায় খালেদা জিয়াকে জেলে আটকে রেখেছে সরকার, বলেছেন কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান, জাতীয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি, কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) উপজেলা বিএনপির সাংগঠনিক সমন্বয়ক শওকত মাহমুদ। তিনি আরো বলেন, সরকার রাজনৈতিকভাবে ব্যর্থ হয়ে প্রতিহিংসায় খালেদা জিয়াকে জেলে বন্দি করে রেখেছে। শিগগিরই খালেদা জিয়াকে মুক্তি না দিলে আন্দোলনের মাধ্যমে সরকারকে বাধ্য করা হবে মুক্তি দিতে।
গতকাল কুমিল্লার বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়নের শংকুচাইল গ্রামে একটি সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ শেষে নেতাকর্মীদের উদ্দেশে তিনি এ কথাগুলো বলেন। এ সময় উপস্থিত বুড়িচং উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. কামাল হোসেন, সাবেক সহ-সভাপতি মো. সিরাজুল ইসলাম চেয়ারম্যান, বিএনপি নেতা মো. বিল্লাল হোসেন, বি-পাড়া উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক মো. মাসুদুর রহমান মাসুদ, বুড়িচং উপজেলা যুবদলের সভাপতি মো. জামাল উদ্দিন, সেক্রেটারি মো. আবু নাসের, সাংগঠনিক সম্পাদক মাসুদ পারভেজ, যুগ্ম সম্পাদক ইঞ্জিঃ আবদুল জলিল, সাবেক প্রচার সম্পাদক আবু জাহের সিপু, বুড়িচং উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মো. মনিরুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম ভূইয়া, যুগ্ম সম্পাদক কাজী এনামূল হক মিঠু, রাজাপুর ইউনিয়ন ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক নূরুল হকসহ উপজেলা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর