× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৪ ডিসেম্বর ২০১৮, শুক্রবার

ইয়াবাসহ ৬ মাদক ব্যবসায়ী আটক, বাস জব্দ

বাংলারজমিন

ফেনী প্রতিনিধি | ১০ আগস্ট ২০১৮, শুক্রবার, ৯:৪৪

ফেনীতে কোটি টাকা মূল্যের ৩৯ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ছয় মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। বুধবার রাতে ফেনীর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পশ্চিম রামপুর এলাকায় গাড়ি তল্লাশিকালে বিপুল পরিমাণ ইয়াবাসহ ছয়জনকে আটক করা হয়।
র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিম জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা বুধবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর পশ্চিম রামপুর এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি শুরু করে। এ সময় চট্টগ্রাম থেকে ঢাকাগামী যাত্রীবাহী সৌদিয়া পরিবহনের (চট্টমেট্রো-ব-১১-১০৫৯) বাস চেক পোস্ট অতিক্রম করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে পেছন থেকে ধাওয়া দিয়ে বাসটি আটক করে র‌্যাব। বাস তল্লাশির একপর্যায়ে গাড়িতে থাকা ৬ জন ব্যক্তির আচরণ সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা কুমিল্লার দাউদকান্দি থানার গয়েসপুর গ্রামের সুরুজ মিয়ার ছেলে খলিলুর রহমান (৫৭), কক্সবাজার জেলার চকরিয়া থানার নিজ পানখালী গ্রামের কবির আহম্মদের ছেলে মো. রফিক (৪৬), চট্টগ্রামের সাতকানিয়া থানার চরকাগুলিয়া গ্রামের মোস্তাফিজের ছেলে মো. করিম (২৭), কুমিল্লার চৌদ্দগ্রাম থানার ফরাজী বাড়ির নুর হোসেনের ছেলে মো. জাকির হোসেন মহসিন (৪৮), কক্সবাজার সদর থানার মহাজনপাড়া গ্রামের আবু মিয়ার ছেলে মো. পারভেজ উদ্দিন (৩০) ও রামু থানার খুনিয়া পালং ৩নং ওয়ার্ডের নবী হোসেনের স্ত্রী মর্জিনা বেগম (৪৫)কে আটক করা হয়। তাদের দেহ তল্লাশি করে ৬ হাজার ৮শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। পরে তাদের দেয়া তথ্যমতে বাসের সিটের নিচে লুকানো অবস্থায় আরো ৩২ হাজার ৩শ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর