× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ২০ মার্চ ২০১৯, বুধবার

অস্ট্রেলিয়ার ফুটবল ক্লাবে নাম লেখালেন বোল্ট

খেলা

স্পোর্টস ডেস্ক | ১০ আগস্ট ২০১৮, শুক্রবার, ৯:৪৮

ফুটবলের প্রতি জ্যামাইকান স্প্রিন্ট কিংবদন্তি উসাইন বোল্টের আগ্রহের খবর জানা সকলেরই। এরই মধ্যে বিচ্ছিন্নভাবে জার্মানির বরুশিয়া ডর্টমুন্ড, দক্ষিণ আফ্রিকার সানডাউনস ও নরওয়ের স্ট্রমগোসেট ক্লাবের সঙ্গে অনুশীলন করেছেন বোল্ট। তবে কোনো ক্লাবের সঙ্গেই আনুষ্ঠানিক চুক্তি করা হয়নি তার। এবার অস্ট্রেলিয়ান ক্লাব সেন্ট্রাল কোস্ট ম্যারিনার্সের সঙ্গে চুক্তিবদ্ধ হয়ে আনুষ্ঠানিকভাবে ফুটবলে মনোনিবেশ করলেন ১০০ ও ২০০ মিটার স্প্রিন্টের রাজা বোল্ট। অনির্দিষ্টকালের জন্য ক্লাবের সঙ্গে অনুশীলন করার চুক্তি করেন বোল্ট, এমনটাই জানিয়েছে অস্ট্রেলিয়ান ক্লাবটি। অবশ্য এই চুক্তি মোতাবেক ক্লাবটির খেলোয়াড় হিসেবে তালিকাভুক্ত হবেন না বোল্ট। তবে নিয়মিতই দলের সঙ্গে অনুশীলন ও প্রস্তুতিমূলক ম্যাচগুলো খেলতে পারবেন ৩১ বছর বয়সী এই জ্যামাইকান। তালিকাভুক্ত খেলোয়াড় না হলেও ফুটবল ক্লাবের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েই রোমাঞ্চিত বোল্ট।
তিনি বলেন, অস্ট্রেলিয়ায় (ক্লাবে) আসতে পেরে আমি অনেক বেশি অনেক খুশি। পেশাদার ফুটবল খেলাটা আমার জন্য একটা স্বপ্নের মতো। আমি জানি যে এখানে আমি ফুটবলের সাথে অনেক বেশি জড়িত থাকবো এবং অনুশীলন করে নিজেকে অস্ট্রেলিয়ান লীগের জন্য প্রস্তুত করবো। ছোটকাল থেকেই ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের ভক্ত বোল্ট। ট্র্যাক থেকে অবসর নেয়ার আগে এই ক্লাবে খেলার আগ্রহ প্রকাশ করেন তিনি। আর এই বিষয়ে ম্যানইউ’র সাবেক কিংবদন্তি কোচ স্যার অ্যালেক্স ফারগুসনের সঙ্গে কথা বলেন এই গতিমানব।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর