× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা রম্য অদম্য
ঢাকা, ২১ অক্টোবর ২০১৮, রবিবার
আলাপন

‘এখন আর সেই পথে হাঁটতে চাই না’

বিনোদন

এন আই বুলবুল | ১০ আগস্ট ২০১৮, শুক্রবার, ৯:৩২

তিন বছর পর পর আবারো ইমরানের গানের মিউজিক ভিডিওতে মডেল হয়েছি। আমাদের আগের কাজগুলো দর্শক দারুণভাবে গ্রহণ করেছেন। এবারের মিউজিক ভিডিওটিও সবার ভালো লাগবে প্রত্যাশা করছি-এভাবেই নিজের পারফর্ম করা নতুন মিউজিক ভিডিও প্রসঙ্গে বললেন মডেল-অভিনেত্রী তানজিন তিশা। জনপ্রিয় কন্ঠশিল্পী ইমরানের ‘আমার এ মন’ শিরোনামের নতুন একটি গানের মিউজিক ভিডিওতে দেখা যাবে এই মডেল কন্যাকে। গানটি লিখেছেন রবিউল ইসলাম জীবন। এটি নির্মাণ করেছেন তানিম রহমান অংশু। এটির শুটিং হয়েছে সমুদ্রপৃষ্ঠ থেকে অনেক ওপরে ভারতের জম্মু ও কাশ্মীর রাজ্যের অঞ্চল লাদাখে। বলিউডের সুপার-ডুপার হিট কয়েকটি ছবির শুটিং হয়েছে সেখানে।
লাদাখে কাজের অভিজ্ঞতা কেমন জানতে চাইলে তানজিন তিশা বলেন, সেখানে দুদিন শুটিং করেছি। এরমধ্যে একদিন আমি অসূস্থ হয়ে যাই। কারণ সেখানে অক্সিজেনের সমস্যা রয়েছে। এর আগে কখনো আমার এমন হয়নি। তবু এই প্রতিকূলতার মধ্যে কাজ করেছি ভালো কিছু করার আশায়। আন্তর্জাতিক মানের একটি কাজ হয়েছে বলতে পারি। ইমরানের সঙ্গে তিন বছর পর আবার কাজ করে বেশ ভালো লাগছে। এর আগে ইমরানের জনপ্রিয় গান ‘বলতে বলতে চলতে চলতে’ ও ‘শেষ সূচনা’র মিউজিক ভিডিওতে তার সঙ্গে মডেল হন তানজিন তিশা। লাদাখ থেকে ফিরে গতকাল এই অভিনেত্রী একদিন ছুটি কাটান। কোনো শুটিংয়ে অংশ নেননি। তার ভাষ্য, লাদাখ থেকে ফিরে মনে হলো আমার একটু বিশ্রামের প্রয়োজন। সেই কারণে গতকাল কোনো শুটিং করিনি। তবে আজ থেকে আবার ঈদের নাটকের শুটিং শুরু করছি। আজ বান্নার একটি নাটকের কাজ করবো। এবার ঈদে কতগুলো নাটকে দেখা যাবে? এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, এখনো নিশ্চিত করে বলতে পারছিনা কতগুলো নাটকে দেখা যাবে। তবে এর অর্থ এই নয়, অনেকগুলো নাটকে কাজ করছি। সত্যি বলতে রোজার ঈদের পর কোরবানি ঈদের জন্য সময় কম পাওয়া যায়। সেই কারণে ব্যস্ততা একটু বেশি থাকে। আসছে ২১শে আগষ্ট পর্যন্ত ঈদের নাটকের শুটিং করবো। ঈদের জন্য শেষ করা নাটকগুলোর মধ্যে ‘বেডসিন’ শিরোনামের একটি নাটক নিয়ে তিশা বেশ আশাবাদী বলে জানান। তিনি বলেন, ঈদের জন্য যে কাজগুলো করছি তার মধ্যে এবার ‘বেডসিন’ অন্যতম একটি নাটক হবে। এটির নাম শুনলে একটু অন্য রকম মনে হতে পারে। কিন্তু গল্প সম্পূর্ণ ব্যতিক্রম। এটিতে বিবাহিত জীবনের বিভিন্ন বিষয় দর্শক দেখবে। নাটকটিতে আমার সঙ্গে আছেন ইরফান সাজ্জাদ। এটি নির্মাণ করছেন বান্নাহ। একক নাটক ও টেলিছবির বাইরে এই গ্ল্যামারকন্যা একটি ধারাবাহিকে অভিনয় করছেন। জাকারিয়া সৌখিনের ‘তোমার গল্পে আমি’ শিরোনামের ধারাবাহিকে তাকে দেখা যাবে। হঠাৎ ধারাবাহিকে কেন? এই প্রশ্নের উত্তরে তিনি  বলেন, আমি সাধারাণত ধারাবাহিকে অভিনয় করিনা। কিন্তু এটির গল্প একটু ভিন্ন বলে অভিনয় করছি। দুই বোনের গল্প নিয়ে নাটকটি নির্মাণ হচ্ছে। এই নাটকে আমার বোনের চরিত্রে থাকছেন মম আপু। প্রথমবারের মতো তার সঙ্গে একই নাটকে কাজ করছি। এই সময়ের নাটকগুলোতে তিশাকে ব্যতিক্রম ভাবে দেখা যায়। বিশেষ করে বিভিন্ন নতুন নতুন চরিত্র নিয়ে দর্শকের সামনে আসছেন তিনি। তিশা এই সময়ে অভিনয়ে বেশ মনোযোগী বলেও অনেকে মন্তব্য করেন। এ নিয়ে তার অভিমত কি জানতে চাইলে বলেন, আমি এখন ক্যারিয়ার নিয়ে অনেক বেশি সিরিয়াস। যখন যেটি করি সেটি ভালোভাবেই করি। ক্যারিয়ারে শুরুতে না বুঝে অনেক কাজ করেছি। এখন আর সেই পথে হাঁটতে চাই না। নতুন কোনো ভুলে যেতে চাইনা। এখন শুধু নিজের এবং দর্শকের জন্য কাজ করতে চাই।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর