× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা
ঢাকা, ১৫ অক্টোবর ২০১৮, সোমবার

র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

অনলাইন

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ থেকে | ১০ আগস্ট ২০১৮, শুক্রবার, ১০:২৫

মুন্সীগঞ্জের লৌহজং এ র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী মকবুল (৩৬) নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে র‌্যাবের দুই সদস্য। আহত সদস্যদের লৌহজং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে। ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে ১টি বিদেশী পিস্তল, ২ রাউন্ড গুলি, ১টি ম্যাগাজিন, ২টি মোবাইল, ৫০০ পিস ইয়াবা ও ৪ হাজার ৬৭৫ টাকা। নিহত মকবুল লৌহজং উপজেলার মেদেনীমন্ডল গ্রামের আব্দুল হাকিম মুন্সীর ছেলে।
র‌্যাব ১১, সিপিসি-১ এর কম্পানী কমান্ডার এএসপি মহিতুল ইসলাম জানান, লৌহজং উপজেলার কুমারভোগ পদ্মা সেতু পুনর্বাসন এলাকায় মাদকদ্রব্য বেচাকেনা হচ্ছে- গোপন সূত্রের মাধ্যমে এমন খবর পেয়ে শুক্রবার ভোর সাড়ে চারটার দিকে র‌্যাব অভিযান চালায়। অভিযান চলার সময় মাদকব্যবসায়ীদের সঙ্গে র‌্যাবের গুলি বিনিময় ঘটে। এ সময় ৪-৫ জন মাদক ব্যবসায়ী পালিয়ে যায় এবং ঘটনাস্থলে গুলিবিদ্ধ মকবুলকে পড়ে থাকতে দেখা যায়। পরে মকবুলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
তিনি আরো জানান, নিহত মকবুলের নামে ১২ টি মাদক মামলা রয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর