× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার
ঢাকা, ১৭ ডিসেম্বর ২০১৮, সোমবার

ফেনীতে ৩৫ হাজার পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

অনলাইন

ফেনী প্রতিনিধি | ১০ আগস্ট ২০১৮, শুক্রবার, ১০:২৮

ফেনীতে পৌনে দুই কোটি টাকা মুল্যের ৩৫ হাজার পিস ইয়াবাসহ মো. আব্দুর রহিম (৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার রাতে ফেনী শহরের শহীদ শহীদুল্লাহ কায়সার সড়কের স্টার লাইন পরিবহনের বাস কাউন্টার থেকে বিপুল পরিমান ইয়াবাসহ তাকে আটক করা হয়। তিনি চট্টগ্রাম জেলার লোহাগাড়া থানার ফোদুয়া আলী শিকদার বাড়ির আব্দুস শুকুরে ছেলে।
র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের কোম্পানী অধিনায়ক স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিম জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা বৃহস্পতিবার রাতে শহরের শহীদ শহীদুল্লাহ কায়সার সড়কের স্টার লাইন পরিবহনের টার্মিনাল সংলগ্ন বাস কাউন্টার এলাকার অভিযান চালায়। এসময় এক যুবকের গতিবিধি সন্দেহ হলে তাকে আটক করে তল্লাশি করে র‌্যাব। আটককৃত মো. আব্দুর রহিমের সঙ্গে থাকা ব্যাগ তল্লাশি করে ৩৫ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
র‌্যাব আরো জানায়, উদ্ধারকৃত ইয়াবা মূল্য ১ কোটি ৭৫ লাখ টাকা। আব্দুর রহিমের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে আসামী ও উদ্ধারকৃত মালামাল ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
kazi
৯ আগস্ট ২০১৮, বৃহস্পতিবার, ১০:৩৯

Oh my God! 35 thousand pieces!

অন্যান্য খবর