× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা রম্য অদম্য
ঢাকা, ২১ অক্টোবর ২০১৮, রবিবার

হার দিয়ে সিপিএল শুরু মাহমুদুল্লাহর দলের

খেলা

স্পোর্টস ডেস্ক | ১০ আগস্ট ২০১৮, শুক্রবার, ২:২২

ক্যারিবীয়ান প্রিমিয়ার লীগে (সিপিএল) খেলতে ফ্লোরিডা থেকে সোজা সেন্ট কিটসে পাড়ি দেন মাহমুদুল্লাহ রিয়াদ। কিন্তু তার দল সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টস প্রথম ম্যাচেই ৬ উইকেটে হেরেছে গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্সের কাছে। অবশ্য এই দিন দলের হয়ে মাঠে নামেননি মাহমুদুল্লাহ। এদিন প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটে ১৪৬ রান করে সেন্ট কিটস। জবাবে শিমরন হেটমেয়ারের ঝড়ো ব্যাটিংয়ে ২১ বল হাতে রেখেই জয় তুলে নেয় গায়ানা। ম্যাচসেরার পুরস্কার জেতেন হেটমেয়ার। এদিন গায়ানার প্রোভিডেন্সি স্টেডিয়ামে টসে হেরে ব্যাট করতে নেমে শুরু থেকেই ব্যাটিং বিপর্যয়ে পড়ে সেন্ট কিটস। ক্রিস গেইল ছাড়া আরো কোন ব্যাটসম্যান বড় স্কোর করতে পারেনি।
গেইল ৬৫ বলে ৮৬ রানের এক ঝড়ো ইনিংস খেলেন। যেখানে ছিল ৫টি ছক্কা ৭টি চারের মার। গায়ানার হয়ে ১৬ রানে ২ উইকেট নিয়েছেন কেমো পল। জবাবে ব্যাট করতে নেমে ৯ রানেই দুই ওপেনার চ্যাডউইক ওয়ালটন ও লুক রনকির উইকেট হারায় গায়ানা। কিন্তু হেটমেয়ারের ঝড়ো ব্যাটিংয়ে এই বিপর্যয় কাটিয়ে দ্রুতই জয়ের দিকে এগিয়ে যায় তারা। ৪ ছক্কা ও ৯টি চারে সাজিয়ে ৪৫ বলে ৭৯ রান করে অপরাজিত থাকেন হেটমেয়ার। অধিনায়ক শোয়েব মালিক ৯ বলে ১৪ রান করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর